Raninagar 2 block রানিনগরে বিরোধী দলনেতার ঘর খোলার দাবি

Published By: Madhyabanga News | Published On:

Raninagar 2 block বিরোধী দলনেতা নিয়ে চাপানউতোর। রানিনগর-২ পঞ্চায়েত সমিতির সামনে ধর্নায় তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্য  মিজান হাসান সহ তৃণমূলের সদস্যরা। বিরোধী দলনেতার ঘরে তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগে বিক্ষোভ। মঙ্গলবার দুপুরে রানিনগর ২ পঞ্চায়েত সমিতির অফিসে যান মিজান হাসান সহ তৃণমূলের সদস্যরা। এরপরই সেখানে বিরোধী দলনেতার ঘর বন্ধ করে দেওয়ার অভিযোগ তুলে ধর্নায় বসেন তারা।

রানিনগর ২ পঞ্চায়েত সমিতির তৃণমূল সদস্য মিজান হাসান তিনি জানান, “সমস্ত নিয়ম মেনে আমাদের পার্টির তরফ থেকে জেলার সভানেত্রী শাওনি সিংহ রায় এবং আমাদের বিধায়ক সৌমিক হোসেনের তরফ থেকে। পঞ্চায়েতের বিরোধী দলনেতা এবং বিডিও সাহেবকে আজ থেকে ১ মাস আগে দেওয়া হয়ে ছিল। কিন্তু এখন পঞ্চায়েত সভাপতির মনে হচ্ছে বিরোধী দলনেতা থাকলে তার সমস্যা হতে পারে। তাই তিনি গায়ের জোরে বিরোধী দলনেতা মানবেন না”।

যদিও তৃণমূল সদস্য মিজান হাসানের অভিযোগ মানতে নারাজ বাম কংগ্রেস জোটের রানিনগর ২ পঞ্চায়েত সমিতির সভাপতি কুদ্দুস আলি। তার দাবি এখনও পর্যন্ত বিরোধী দলনেতা কে তা জানান হয়নি তাকে। তিনি আরও বলেন। “আমাদের ব্লকে বিরোধী দলনেতা নেই। বিরোধী দলনেতা তৈরি করার কারিগর এসডিও। তাঁর কাছে গিয়ে কাগজটা দেখতে বলুন আগে”। এই ঘটনায় এদিন উত্তেজনা ছড়ায় পঞ্চায়েত সমিতি চত্বরে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। বিক্ষোভকারীদের সাথে কথাও বলেন। বিরোধী দলনেতা কে সেই চাপানউতোরে সরগরম রানিনগরের রাজনীতি।