Raghunathganj Accident: রঘুনাথগঞ্জে ভয়াবহ দুর্ঘটনায় মৃত ২

Published By: Madhyabanga News | Published On:

Raghunathganj Accident সাত সকালে রঘুনাথগঞ্জে বংশবাটি মোড় এলাকায় ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ গেল স্বামী-স্ত্রী দু’জনের। গুরুতর আহত অবস্থায় জঙ্গিপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন আরও একজন। জানা গিয়েছে শুক্রবার সকালে একটি টোটো দুই যাত্রী নিয়ে বংশবাটি থেকে ওমরপুরের দিকে যাচ্ছিল। মৃত দুই স্বামী-স্ত্রী সুতি থানার অন্তর্গত আলুওয়ালি গ্রামে। তাদের মেয়ে দীর্ঘদিন ধরে অসুস্থ। এদিন তাকেই দেখতে যাচ্ছিলেন দু’জনে।

জাতীয় সড়কের উপর বংশবাটি মোড় এলাকায় উল্টো দিক থেকে আসা একটি কন্টেনার মুখোমুখি সংঘর্ষ ঘটে। দুমরে মুচরে যায় টোটো। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই যাত্রীর। আশঙ্কাজনক অবস্থায় টোটো চালককে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় বাসিন্দা কৃষ্ণ দাস জানান, “টোটো এক সাইড দিয়ে যাচ্ছিল। সেই সময় উল্টো দিক দিয়ে কন্টেনারটি আসছিল। একদম সরাসরি ধাক্কা মারে টোটোকে। গতিবেগ সামলাতে পারেনি কন্টেনারের ড্রাইভার”। এদিন সকালে দুর্ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় পুলিশ এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। টোটো চালককে বর্তমানে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছে সে।