খড়গ্রামে কংগ্রেস কর্মীকে গুলি করে খুনে গ্রেফতার ২ । ভোট আসতেই উত্তপ্ত মুর্শিদাবাদ !

Published By: Madhyabanga News | Published On:

রবীন্দ্রনাথ কৈবর্ত্তঃ  পঞ্চায়েত ভোটের নমিনেশন প্রক্রিয়া শুরু হতেই রক্ত ঝরল মুর্শিদাবাদে। পঞ্চায়েত ভোটের আগেই মুর্শিদাবাদে গুলিতে মৃত্যু হল  ফুলচাঁদ সেখ নামের এক কংগ্রেস কর্মীর  ।  মৃতের পরিবারের দাবি, সক্রিয় কংগ্রেস কর্মী তিনি। ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে খড়গ্রাম থানার পুলিশ।

পঞ্চায়েতে নমিনেশনের প্রক্রিয়া শুরু হতেই গুলি চলল মুর্শিদাবাদের খড়গ্রামে । খড়গ্রামে রতনপুর নলদীপ এদিন দুপুর সাড়ে তিনটে নাগাদ ঘটে এই ঘটনা। মৃতের মায়ের দাবী , কংগ্রেস করে বলেই গুলি খুন হয়েছে ছেলে । অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেস কর্মীদের দিকে। সাড়ে তিনটের দিকে ঘটে এই ঘটনা। পরিবারের দাবি অভিযোগ, হামলায় আহত হয়েছে মোট ৪ জন ।  গুলি করার পর হাসপাতালে নিয়ে আসতে বাধা দেয় বলেও অভিযোগ। রাতেই হাসপাতালে যান কান্দির প্রাক্তন  বিধায়ক, কংগ্রেস নেতা  সফিউল আলম খান । কংগ্রেস নেতাদের দাবি, গ্রামে কংগ্রেস শক্তিশালী বুঝেই কর্মীকে গুলি করে খুন করেছে তৃণমূল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে  খুনের পর,  নিহত কংগ্রেস কর্মীর বাড়ির কাছেই চাঁদের বিলের মাঠে লুকিয়েছিল ২ অভিযুক্ত। রাতেই খড়গ্রাম থানার পুলিশ তাদের সেখান থেকে আটক করে।   দলীয় কর্মী বাড়িতে ঢুকে গুলি করে খুনের প্রতিবাদে আজ জেলাজুড়ে আন্দোলনের ডাক দিয়েছে কংগ্রেস।

নিহত কংগ্রেস কর্মীর  পরিবারের অভিযোগ, শুক্রবার বিকেলে    ফুলচাঁদকে লক্ষ্য করে গুলি চালায় ৫-৭ জন দুষ্কৃতী । পরপর ৬টি গুলি করা হয় বলে দাবি পরিবারের। ঘটনায় আহত হয়েছেন এক জন মহিলাও।  তৃণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছে পরিবার।