৮ ঘণ্টা পার! বাইরনের একাধিক প্রতিষ্ঠানে এখনও চলছে তল্লাশি

Published By: Madhyabanga News | Published On:

নিজস্ব সংবাদদাতা, মুর্শিদাবাদঃ সকাল থেকেই সাগরদিঘির বিধায়ক বাইরন বিশ্বাসের বাড়ি সহ একাধিক প্রতিষ্ঠানে চলছে আয়কর হানা। মুর্শিদাবাদের সামশেরগঞ্জ, রঘুনাথগঞ্জ ও সুতির একাধিক জায়গায় চলছে তল্লাশি। বুধবার ভোরে সামশেরগঞ্জের পুরাতন ডাকবাংলা এলাকায় বিধায়কের বাড়ি ওই বাড়িতে থাকা বিড়ি কারখানার তল্লাশি শুরু হয়। একই সঙ্গে তল্লাশি চলে পাশের এলাকায় থাকা চায়ের কারখানাতেও।

নতুন ডাকবাংলা এলাকায় বাইরন বিশ্বাসের হাসপাতালেও শুরু হয় তল্লাশি। সামশেরগঞ্জের ধুলিয়ানে একটি স্কুল ও ওই বিল্ডিংয়ে থাকা চায়ের অফিসের রেড করে আয়কর দপ্তরের আধিকারিকরা। সামশেরগঞ্জে বিধায়কের বাড়ি সহ ৬ জায়গায় চলে চল্লাশি। পাশাপাশি রঘুনাথগঞ্জের ওমরপুরে একটি স্কুলেও চল্লাশি শুরু হয়। রঘুনাথগঞ্জের পাশাপাশি সুতির বংশবাটিতে কেমিক্যাল হাবেও তল্লাশি চলে। এদিন ভোর থেকে তল্লাশি শুরু হয়েছে। আট ঘণ্টা পেড়িয়ে গেলেও চলছে চিরুনি তল্লাশি।

সাগরদিঘি উপনির্বাচনে কংগ্রেসের টিকিটে জিতেছিলেন বাইরন বিশ্বাস। জিতেই যোগ দেন তৃণমূলে। এবার সাগরদিঘির বিধায়কের সামশেরগঞ্জের বাড়ি,  একাধিক প্রতিষ্ঠানে একযোগে  হানা দিল আয়কর দপ্তর। প্রতিষ্ঠানগুলির বাইরে মোতায়েন রয়েছে কেন্দ্রীয় বাহিনী। ভিতরে চলছে তল্লাশি, জিজ্ঞাসাবাদ। গতকাল আসানসলের পরে আজ মুর্শিদাবাদের সাগরদিঘির বাড়িতে হানা দিল ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্ট। বিধায়কের বাড়ি সহ লাগাতার বাড়ি সহ আটটি জায়গায় তল্লাশি চালাচ্ছে আয়কর দপ্তরের আধিকারিকরা। সেখান থেকে কী তথ্য মেলে সেটাই এখন দেখার।