Nawda TMC:  কাজ করতেই নাকি দল বদল ! অধীরের দল ছেড়ে তৃণমূলে নওদায়

Published By: Madhyabanga News | Published On:

Nawda TMC:   দলে থেকে নাকি করতে পারছিলেন না কাজ। তাই জুড়লেন তৃণমূলে। এমনটাই দাবি মুর্শিদাবাদ জেলার Murshidabad District  নওদা গ্রাম পঞ্চায়েতের কংগ্রেসের প্রতীকে জেতা আনারুল সেখের। একই সুর নওদা গ্রাম পঞ্চায়েতের আরএসপি প্রতীকে জেতা  হাফিজুর রহমান, সর্বাঙ্গপুর গ্রাম পঞ্চায়েতের বিজেপি সদস্য  মানবিকা মন্ডলের। মুখে উন্নয়নের কথা বলেই মঙ্গলবার নিজেদের দল ছাড়লেন এই তিন জনপ্রতিনিধি। সকলেই যোগ দিলেন তৃণমূলে।

Nawda TMC লোকসভা ভোটে নওদা বিধানসভা এলাকায় তৃণমূল লিড পেয়েছিল প্রায় ২০ হাজার ভোটে।

Nawda TMC মঙ্গলবার সন্ধ্যায়  নওদায় একই সাথে বাম কংগ্রেস ও বিজেপি শিবিরে ভাঙ্গন ধরাল তৃণমূল। নওদা গ্রাম পঞ্চায়েতের দুই সদস্য ও সর্বাঙ্গপুর গ্রাম পঞ্চায়েতের এক সদস্য যোগ দিলেন তৃণমূলে। লোকসভা ভোটে নওদা বিধানসভা এলাকায় তৃণমূল লিড পেয়েছিল প্রায় ২০ হাজার ভোটে। বহরমপুর লোকসভা আসন হাত ছাড়া হয়েছে কংগ্রেসের। অধীর চৌধুরীকে Adhir Ranjan Chowdhury হারিয়ে জয়ী হয়েছেন ইউসুফ পাঠান। ভোট মিটতেই বিভিন্ন জায়গায় চলছে তৃণমূলে যোগদান। মঙ্গলবার নওদার আমতলা ছয়ঘরী এলাকায় যোগদান সভার আয়োজন করে তৃণমূল। এই সভায় ব্লক তৃণমূল সভাপতি তথা জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ শফিউজ্জামান সেখের হাত ধরে নওদা গ্রাম পঞ্চায়েতের আরএসপি প্রতীকে জেতা  হাফিজুর রহমান ও কংগ্রেস প্রতীকে জেতা আনারুল শেখ তৃণমূলে যোগদান করে। এছাড়াও এদিন এই সভায় সর্বাঙ্গপুর গ্রাম পঞ্চায়েতের বিজেপি সদস্য  মানবিকা মন্ডল তৃণমূলে যোগদান করেন। উন্নয়নে শামিল হতেই এই যোগদান বলে দাবি যোগদানকারী পঞ্চায়েত সদস্যদের।

Nawda TMC লোকসভা ভোট মিটতেই ২০২৬ এর বিধানসভাকে সামনে রেখে ঘর গোছাতে প্রস্তুতি শুরু করেছে তৃণমূল। একই দিনে তিন পঞ্চায়েত সদস্য যোগদান করায় উচ্ছ্বসিত তৃণমূল নেতৃত্ব। জেলা পরিষদ কর্মাধ্যক্ষ , নওদা ব্লক তৃণমূল সভাপতি শফিউজ্জামান সেখের দাবি, গ্রামের উন্নয়নের জন্যই দল বদলালেন যোগদানকারীরা।