Nashipur New Trains নশিপুর ব্রিজ দিয়ে চার জোড়া ট্রেন কোন কোন সময়ে ?

Published By: Imagine Desk | Published On:

Nashipur New Trains অবশেষে যাত্রী বাহী ট্রেন চলল নশিপুর রেল সেতু দিয়ে। বুধবার আজিমগঞ্জ Azimganj Jn (AZ) Railway Station থেকে ট্রেন ছেড়ে নশিপুর রেল ব্রিজ হয়ে পৌঁছায় কাশিমবাজার স্টেশন Cossimbazar Railway Station । ৪ তারিখ থেকে নশিপুর রেল সেতুর উপর দিয়ে চলবে নতুন চার জোড়া ট্রেন। ইস্টার্ন রেলওয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, আজিমগঞ্জ -কৃষ্ণনগর-আজিমগঞ্জ রুটে চলবে এক জোড়া ট্রেন। ট্রেন যাবে বহরমপুর কোর্ট স্টেশন হয়েই।

Nashipur New Trains  বিকেল ৪ টে ৫ মিনিটে আজিমগঞ্জ স্টেশন থেকে ছেড়ে সন্ধ্যা ৬ টা ২৫ মিনিটে কৃষ্ণনগর পৌঁছাবে ট্রেন। কৃষ্ণনগর থেকে সাড়ে সাতটায় ট্রেন ছেড়ে আজিমগঞ্জ জংশন পৌঁছাবে রাত ৯ টা ৫৫ মিনিটে। নশিপুর রেল সেতু হয়ে যাবে এই যাত্রীবাহী ট্রেন।আজিমগঞ্জ এবং কাশিমবাজারের মধ্যে চলবে ৩ জোড়া ট্রেন। আজিমগঞ্জ থেকে ট্রেন ছাড়বে সকাল ৭ টা ২০, সন্ধ্যা ৮ টা ২৫, রাত ৯ টা দশ মিনিটে।

Nashipur New Trains  কাশিমবাজার স্টেশন থেকে আজিমগঞ্জ গামী ট্রেন ছাড়বে সকাল ৮ টা, রাত ৯ টা ২০, ১০ টা ৫ মিনিটে।নশিপুর রেল সেতুর হয়ে আজিমগঞ্জ জংশন থেকে কাশিমবাজার পৌঁছাতে সময় লাগবে ২০ মিনিট করে। ৪ অক্টোবর থেকে চলবে এই চার জোড়া যাত্রীবাহী ট্রেন। প্রায় কুড়ি বছরের অপেক্ষার অবসান মুর্শিদাবাদের মানুষের।