Nashipur Bridge Trains এক মঞ্চে তাহের গৌরী ট্রেন ছুটল নশিপুর ব্রিজে

Published By: Imagine Desk | Published On:

Nashipur Bridge Trains এক মঞ্চে মুর্শিদাবাদের তৃণমূল সাংসদ আবু তাহের খান, মুর্শিদাবাদের বিজেপি বিধায়ক গৌরী শংকর ঘোষ। রাজনীতির আকচাআকচির মধ্যে এই ছবিই দেখা গেল বুধবার আজিমগঞ্জ স্টেশনে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে নশিপুর রেল সেতু হয়ে আজিমগঞ্জ কাশিমবাজার রুটে যাত্রী বাহী ট্রেন চলাচল উদ্বোধন করেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব Ashwini Vaishnaw। তখন আজিমগঞ্জ জংশন স্টেশনে হাজির ছিলেন বিজেপি, তৃণমূল দুই দলের নেতারাই। ২০ বছর অপেক্ষার অবসানের পর নশিপুর রেল ব্রিজের উপর দিয়ে ট্রেন চলায় খুশি সব পক্ষই। খুশি সাধারণ মানুষও।

Nashipur Bridge Trains এদিন মুর্শিদাবাদের সাংসদ আবু তাহের খান Abu Taher Khan  বলেছেন, ” আমি মুর্শিদাবাদের সাংসদ হিসেবে আজিমগঞ্জ স্টেশন থেকে এই ট্রেনের শুভ সূচনা করেছি। এই রুটে ট্রেন চলার ফলে উত্তরবঙ্গ যাওয়ার নতুন রুট খুলে গেল। আগামী দিনে উত্তরবঙ্গের বহু ট্রেন এই রুটে চলবে। আজ এআরখান মহাশয়ের কথা মনে পড়ছে”।

Nashipur Bridge Trains স্টেশনেই মুর্শিদাবাদের বিধায়ক গৌরী শঙ্কর ঘোষ বলেন, ” আমি ২১ এর নির্বাচনের আগেই রেল সেতুর কাজ শুরুর জন্য সংকল্প নিয়েছিলাম। রেল দপ্তরের সঙ্গে যোগাযোগ করেছিলাম। দিল্লির মন্ত্রীদের বোঝাতে সক্ষম হয়েছিলাম। আজ ট্রেন চলল।  আজ ক্রেডিট নেওয়ার জন্য অনেকে ময়দানে নেমেছ”। তিনি নাম করে নিশানা করেন অধীর চৌধুরী, আবু তাহের খানকে।