Nabagram News: নবগ্রামে কাছ কাটা ঘিরে ক্ষোভ, ঘটনাস্থলে পুলিশ, বনদপ্তরের কর্মীরা Nabagram protest against Illegal felling of trees , Murshidabad News

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ নবগ্রামে গাছ কাটা নিয়ে ক্ষোভ দেখালেন গ্রামের মানুষ। রবিবার বিনা অনুমতিতে অবাধে কাছ কাটার অভিযোগ উঠল নবগ্রামের নারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধানের বিরুদ্ধে। অভিযোগ, নারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের বিছুটি মালপাড়া এলাকায় কাটা হচ্ছিল গাছ । গ্রামবাসীরা কার্যত গাছ কাটা বন্ধ করে দেন। ঘটনাস্থলে পুলিশ ও বনবিভাগের কর্মীরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন,। কাটা গাছগুলিও উদ্ধার করে নিয়ে যায় বন দপ্তরের কর্মীরা। স্থানীয়দের অভিযোগ রবিবার সকালে বিছুটি মালপাড়া এলাকায় রাস্তার পাশে থাকা বেশ কয়েকটি গাছ কাটার উদ্যোগ নেওয়া হয়। অভিযোগ ওঠে গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান উত্তম মণ্ডলের উপস্থিতিতেই কাটা হচ্ছিল এই গাছ।
যদিও তার বিরুদ্ধে ওঠা অভিযোগ মানতে নারাজ উত্তম মণ্ডল । উপপ্রধানের দাবি, গ্রামের মানুষের সাথে বলেই গাছ কাটা হচ্ছিল । পঞ্চায়েতে সিদ্ধান্ত নিয়ে এলাকার কৃষকদের স্বার্থেই হচ্ছিল এই কাজ। নবগ্রাম থানার পুলিশ ও বন বিভাগের কর্মীরা কথা বলেন । কাটা গাছ গুলি উদ্ধার করে নিয়ে যান বন বিভাগের কর্মীরা।