মুর্শিদাবাদে হেরোইন চক্র ! লালগোলায় পুলিশের জালে তিন যুবক , উদ্ধার কোটি টাকার নিষদ্ধ মাদক Murshidabad Police-SOG arrests 3 with heroin worth Rs 1cr

Published By: Madhyabanga News | Published On:

মুর্শিদাবাদে ফের বড় হেরোইন চক্রের হদিশ।  মুর্শিদাবাদে হেরোইন চক্রের খোঁজ পেল  SOG ও লালগোলা থানার পুলিশ । তদন্তে নেমে লালগোলা থেকে ১ কেজি ৮০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হল । গ্রেফতার করা হয়েছে  তিন যুবককে। তারা হেরোইন  ক্যারিয়ার বলেই জানা গিয়েছে  । ধৃতদের মধ্যে রয়েছে নদীয়ার বাসিন্দা রিপন সেখ (২৫),  লালগোলার বাসিন্দা আবুল হাসেম ( ২৮) এবং রবিউল ইসলাম ( ২৭)।

উদ্ধার হওয়া হেরোইনের আনুমানিক বাজারদর দেড় কোটি টাকারও বেশি বলে অনুমান তদন্তকারীদের।  হেরোইন পাচার চক্র এবং হেরোইন উদ্ধারের ঘটনায় সোমবার সাংবাদিক বৈঠক করেন মুর্শিদাবাদ পুলিশ জেলার পুলিশ সুপার SP Murshidabad  কে শবরী রাজকুমার K. Sabari Rajkumar IPS । তিনি বলেন, লালগোলার পীরতলা ষ্টেশন যাওয়ার পথে আমতলা এলাকায় আম বাগানের পাশ থেকে তিন হেরোইন কারবারিকে গ্রেফতার করা হয়  SOG ও লালগোলা থানা যৌথ উদ্যোগে। ধৃতদের পুলিশ হেফাজতের আবেদন চেয়ে সোমবার বহরমপুরে এনডিপিএস কোর্টে তোলা হয়। শেষ দুই মাসে লালগোলায় উদ্ধার পাঁচ কেজিরও বেশি হেরোইন।