Murshidabad TMC MP: বহরমপুরে ৩ সাংসদের সংবর্ধনা তৃণমূলের

Published By: Imagine Desk | Published On:

Murshidabad TMC MP  ২০১১ সালে রাজ্যে তৃণমূল সরকার আসার পর থেকেই তৃণমূলের নজরে ছিল মুর্শিদাবাদ। তৃণমূল রাজ্য দখল করলেও।  কংগ্রেসের শক্ত ঘাঁটি বলে পরিচিত মুর্শিদাবাদে কিছুতেই ফোটানো যাচ্ছিল না ঘাসফুল। ২০১৯’এর লোকসভা ভোটে মুর্শিদাবাদের জঙ্গিপুর এবং মুর্শিদাবাদ লোকসভা আসন জিতলেও অধরা থাকে বহরমপুর Berhampore Loksabha । কংগ্রেসের টিকিটে অধীর চৌধুরী Adhir Ranjan Chowdhury  জেতেন বহরমপুরে।  তবে ২০২১’এর বিধানসভা ভোটে জেলায় এসেছে সাফল্য। একটি বিধানসভা আসনও জিততে পারে নি কংগ্রেস, সিপিএম।

Murshidabad TMC MP   ২০২৪’এর লোকসভা ভোটে মুর্শিদাবাদকে ৩- ০ করার টার্গেট নেয় তৃণমূল। সেই মতো অধীর চৌধুরীর বিরুদ্ধে দাঁড় করানো হয় ক্রিকেট তারকা ইউসুফ পাঠানকে। সেই ভোটে আসে সাফল্যও।  লোকসভায় মুর্শিদাবাদ জেলায়  তিনে তিন হয়েছে তৃণমূল । বহরমপুর থেকে জিতেছেন ইউসুফ পাঠান, জঙ্গিপুর থেকে জিতেছেন খলিলুর রহমান, মুর্শিদাবাদ থেকে জিতেছেন আবু তাহের খান,  একুশে জুলাইয়ের আগে এবার ৩ সাংসদের সংবর্ধনা সভা হল বহরমপুরে। বুধবার বহরমপুরে এসে পৌঁছেছেন ইউসুফ পাঠান।

Murshidabad TMC MP: সংবর্ধনা সভা ঘিরে তৃণমূল অফিসে ছিল সাজোসাজো রব

Murshidabad TMC MP বৃহস্পতিবার বহরমপুরে তৃণমূলের জেলা কার্যালয়ে হয় সংবর্ধনা সভা। মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসর পক্ষ থেকে ৩ সাংসদকে জানানো হয় সংবর্ধনা। সংবর্ধনা সভায় তৃণমূলের বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা সভাপতি অপূর্ব সরকার বলেন, মুর্শিদাবাদ জেলার কাজ করবেন ৩ সাংসদ। মুর্শিদাবা জেলার জন্য যেখানে যেতে হয় ৩ সাংসদ যাবেন।