Murshidabad Swimming রবিবার দীর্ঘতম সাঁতার বহরমপুরে তুঙ্গে প্রস্তুতি

Published By: Madhyabanga News | Published On:

Murshidabad Swimming রাত পোহালেই শুরু হতে চলেছে বিশ্বের দীর্ঘতম সাঁতার প্রতিযোগিতা। তারই চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। ১লা সেপ্টেম্বর মুর্শিদাবাদ জেলায় মুর্শিদাবাদ সুইমিং এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে আয়োজন করা হয়েছে ১৯ কিলোমিটার এবং ৮১ কিলোমিটারের ৭৮তম সন্তরণ প্রতিযোগিতার। তার আগে আজ শনিবার এসে পৌঁছালেন বিভিন্ন রাজ্যের প্রতিযোগিতারা। আর কী কী শেষ মুহূর্তের প্রতুস্তি চলছে সেই সম্পর্কে জানালেন, মুর্শিদাবাদ সুইমিং এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক দেবেন্দ্রনাথ দাস।

মুর্শিদাবাদ সুইমিং এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক দেবেন্দ্রনাথ দাস জানান, “আমাদের এবার ৭৮তম সাঁতার প্রতিযোগিতা করতে চলেছি। এটি বিশ্বের অন্যতম দীর্ঘ ৮১ কিলোমিটারের প্রতিযোগিতা। এবার সমস্ত প্রতিযোগী আমাদের দেশের। তাই আরও হাড্ডাহাড্ডি লরাই হতে চলেছে।”

এদিন বহরমপুরের মহুকুমা শাসক শুভঙ্কর রায় তিনিও এসে ঘুরে দেখলেন শেষ মুহূর্তের প্রস্তুতি। বহরমপুরের মহকুমা শাসক শুভঙ্কর রায় তিনি জানান, “এত বড় একটা আয়োজন সত্যি অভাবনীয় ব্যাপার। আমরা প্রশাসনিক নিরাপত্তা সমস্তটা আমরা খেয়াল রাখব।” গতবছর বিদেশি সাঁতারুরা যোগ দিয়েছিলেন এই প্রতিযোগিতায়। যদিও এইবার নেই কোন বিদেশি প্রতিযোগী। তাই এবার হাড্ডাহাড্ডি লরাই হবে নিজেদের মধ্যেই মনে করছেন প্রতিযোগীরা।