Murshidabad Migrant Worker মুম্বাই থেকে ফেরার পথে নিখোঁজ হরিহরপাড়ায় পরিযায়ী শ্রমিক

Published By: Madhyabanga News | Published On:

Murshidabad Migrant Worker মুম্বাই থেকে ফেরার পথে নিখোঁজ হরিহরপাড়ার পরিযায়ী শ্রমিক। দুদিন হয়ে গেলেও এখনও তার কোন সন্ধান না মিললেও রেজিনগর ও বেলডাঙা স্টেশনের মধ্যবর্তি এলাকা থেকে উদ্ধার হয়েছে শ্রমিকের ব্যাগ। এনিয়েই উদ্বেগে রয়েছে শ্রমিকের পরিবার। জানা গিয়েছে হরিহরপাড়ার চোয়া দক্ষিন পাঠানপাড়া এলাকার বাসিন্দা আমজাদ সেখ মাস খানেক আগে মুম্বাইয়ে রাজ মিস্ত্রীর কাজে যায়। গত ৩১শে জুলাই মুম্বাই থেকে ট্রেনে বাড়ির উদেশ্যে রয়না দেয় আমজাদ সেখ।

পরিবারের দাবি ২রা আগস্ট দুপুরে কলকাতায় শিয়ালদহ ষ্টেশন থেকে স্ত্রীকে ফোন করে জানান বাড়ি ফিরছেন। এরপর সারা রাত গেলেও বাড়ি ফেরেনি ওই ব্যক্তি। পরের দিন হরিহরপাড়া থানায় নিখোঁজ ডায়েরি করে পরিবার। এরপরই মোবাইল ট্যাক করে জানা যায় বেলডাঙায় মোবাইলের লোকেশন পাওয়া গিয়েছে। যদিও সেখানে গিয়েও কোন খোঁজ মেলেনি।

নিখোঁজ শ্রমিকের ব্যাগ উদ্ধার করে রেল লাইনের ধার থেকে। যদিও দুদিন হয়ে গেলেও এখনও আমজাদ সেখের খোঁজ না মেলায় উৎকন্ঠায় গোটা পরিবার। কাজ সেরে বাড়ি ফেরার পথে হঠাত এমন কী হল যে নিখোঁজ হয়ে গেলেন আমজাদ সেখ তা নিয়ে সংশয়ে পরিবার। এখন আমজাদ সেখের পথ চেয়ে গোটা পরিবার।