Murshidabad Medical কর্মবিরতিতে নেই মুর্শিদাবাদ মেডিক্যাল !

Published By: Imagine Desk | Published On:

Murshidabad Medical রাজ্য জুড়ে জুনিয়র চিকিৎসকদের কর্মবিরতি চললেও কর্মবিরতিতে নেই মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল Murshidabad Medical College Hospital । আরজিকর কাণ্ডে দীর্ঘদিন প্রতিবাদ আন্দোলন, অভয়া ক্লিনিক চললেও- এখন কর্মবিরতির পথে হাঁটলেন না জুনিয়র চিকিৎসকরা। হাসপাতালের বহির্বিভাগে স্বাভাবিক ছন্দে রয়েছে রোগী পরিষেবা। ওপিডি বিল্ডিং OPD Building  এ বিভিন্ন বিভাগে জুনিয়র চিকিৎসকরা রোগী দেখছেন। যা নিয়ে রোগী ও রোগীর আত্মীয়রা স্বস্তিতে। অনেকেই বলছেন, কর্মবিরতি না হওয়ায় সুবিধা হয়েছে তাদের।

Murshidabad Medical আন্দোলনকারী জুনিয়ার ডাক্তারদের একাংশের দাবি,  থ্রেট কালচার এখনও বন্ধ হয়নি। যে কারণে পুজোর আগে গত মঙ্গলবার থেকেই ফের কর্মবিরতি শুরু করেছেন জুনিয়র চিকিৎসকরা। যদিও দুদিন কাটলেও কোন আঁচ নেই মুর্শিদাবাদ মেডিক্যালে। বহির্বিভাগ টিকিট ঘরের সামনে লম্বা লাইন ছিল বৃহস্পতিবারও।

Murshidabad Medical আন্দোলন, কর্মবিরতিতে সামিল হয়ে এর আগে অস্থায়ী ক্যাম্প করে অভয়া ক্লিনিকের মাধ্যমে রোগী পরিষেবা দিয়েছিলেন মুর্শিদাবাদ মেডিক্যালের জুনিয়র চিকিৎসকরা। তবে দ্বিতীয় দফায় রাজ্যের বাকি মেডিক্যাল কলেজগুলিতে জুনিয়র চিকিৎসকরা কর্মবিরতি শুরু করলেও সেই পথে হাঁটল না মুর্শিদাবাদ মেডিক্যাল Murshidabad Medical। রোগী পরিষেবার স্বার্থেই কি এই সিদ্ধান্ত? উঠছে প্রশ্ন।