মুর্শিদাবাদ জেলা জুড়ে হারিয়ে যাওয়া প্রায় শতাধিক মোবাইল ফোন উদ্ধার পুলিশের!

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ ওয়েব ডেস্কঃ মুর্শিদাবাদ পুলিশ জেলার ‘অপারেশন প্রয়াস’ – এ উদ্ধার প্রায় শতাধিক মোবাইল ফোন। মোবাইল ফোন হারিয়ে যাওয়ার পর ফোনের মালিকেরা ভেবেছিলেন এই ফোন হয়তো আর কোনদিন ফিরে পাবেন না। আশা ছেড়ে দিয়েছিলেন অনেকেই । সোমবার উদ্ধার হওয়া ফোনগুলি ফোনের যথোপযুক্ত মালিকের হাতে তুলে দেওয়া হয়। এদিন বহরমপুর থানায় মোট ৫২ টি হারিয়ে যাওয়া ফোন তাঁদের মালিকদের হাতে তুলে দেওয়া হয়। বহরমপুর থানার আই.সি রাজা সরকার, টাউন এস.আই সুরজিৎ হালদার ও অন্যান্য পুলিশ অধিকারীকদের উপস্থিতিতে মোবাইল ফোনগুলি যথোপযুক্ত মালিকের হাতে ফিরিয়ে দেওয়া হয়। এর পাশাপাশি সাইবার ক্রাইম সংক্রান্ত বিভিন্ন বিষয়ে ও মোবাইল ফোনের অপব্যবহার সম্পর্কে আলোচনা করা হয় এদিনের কর্মসূচিতে।

হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে ফেরাল পুলিশ। মুর্শিদাবাদ পুলিশ জেলার পক্ষ থেকে বিভিন্ন থানা এলাকা থেকে খোওয়া যাওয়া ফোন উদ্ধার করে মালিকদের হাতে তুলে দেওয়া হল। সোমবার বেলডাঙ্গা থানার পক্ষ থেকে ২৫ টি উদ্ধার হওয়া মোবাইল ফোন ফিরিয়ে দেওয়া হয়। এদিন থানায় এসডিপিও ও আইসির উপস্থিতিতে ফোন গুলি মালিকদের হাতে তুলে দেওয়া হয়।

বেলডাঙ্গার পাশাপাশি নওদা থানার পক্ষ থেকে হারিয়ে যাওয়া ফোন ফিরিয়ে দেওয়া হল। এদিন নওদা থানার পক্ষ থেকে ও.সি অভিজিৎ বসু মল্লিকের উপস্থিতিতে ১৬টি মোবাইল ফোন তুলে দেওয়া হয় মালিকদের হাতে। এছাড়াও ডোমকল থানায় ২৪ টি, রাণীনগর থানায় ৩৮ টি , ইসলামপুর থানায় ২০ টি, জলঙ্গি থানায় ৫ টি ও সাগরপাড়া থানায় ২ টি ফোন উদ্ধার করে সংশ্লিষ্ট মালিকের হাতে তুলে দেওয়া হয়।