Murshidabad Bombs রেজিনগরের পর নবগ্রামে উদ্ধার ব্যাগ ভর্তি বোমা

Published By: Madhyabanga News | Published On:

Murshidabad Bombs লোকসভা  ভোটের Loksabha Election  আগে মুর্শিদাবাদে আবারও উদ্ধার তাজা বোমা। মুর্শিদাবাদের নবগ্রাম থেকে উদ্ধার তাজা বোমা। লোকসভা ভোটের আগে ফের বোমা উদ্ধারে প্রশ্ন উঠছে সাধারণ মানুষের নিরাপত্তার ওপর। রেজিনগর, দৌলতাবাদের পর এবার বোমা উদ্ধার নবগ্রামে । বুধবার সকালে নবগ্রামের Nabagram  মোহরুল অঞ্চলের গ্রামদিঘী গ্রামে পুকুর পাড়ে ঝোপের মধ্যে থেকে ব্যাগ ভর্তি বোমা উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থলে মোতায়েন করা হয় পুলিশ। উদ্ধার হওয়া বোমা নিষ্ক্রিয় করতে খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডে।

সোমবার রাতে রেজিনগরের  নাজিরপুর পশ্চিমপাড়া এলাকায় একটি বাড়ির মধ্যে বোমা বিস্ফোরণ ঘটে।সোমবার সকালে বেলডাঙায় ঝুনকা এলাকায় ঘটে বিস্ফোরণ। এই বিস্ফোরণে একটি বাড়িও ক্ষতিগ্রস্থ হয়। রবিবার রেজিনগরের ছেতিয়ানি ঘোষপাড়া এলাকা থেকে উদ্ধার হয়েছিল ২৩টি তাজা বোমা। সোমবার আবার একই জায়গা থেকে উদ্ধার হয়েছে আরও ২৭টি বোমা। সোমবার দৌলতাবাদের বেঁউচিলতা এলাকায় মাঠের মধ্যে জমি থেকে উদ্ধার হয় এক বালতি ও ব্যাগ ভর্তি তাজা বোমা । মঙ্গলবার  দুপুরে উদ্ধার হওয়া ১১ টি তাজা সকেট বোমা নিষ্ক্রিয় করে পুলিশ। এবার বোমা পাওয়া গেল নবগ্রামে

মোহরুল অঞ্চলের বাসিন্দাসুকান্ত মণ্ডল জানান, ‘ধান কাটার জন্য মাঠে আসছিলাম। তখন কিছু মানুষকে একসঙ্গে দাড়িয়ে থাকতে দেখলাম। কাছে গিয়ে দেখি বোমা উদ্ধার হয়েছে। আমাদের এখানে এর আগেও বোমা উদ্ধার হয়েছে। ভোটের আগে এইরকমভাবে বোমা পাওয়া গেলে শান্তিপূর্ণ ভোট হবে নাকি সন্দেহ’। ভোটের আগে কে বা কারা কী করণে বোমা মজুত করেছিল তা খতিয়ে দেখছে পুলিশ। তবে ভোটের দিন যত এগিয়ে আসছে বোমা উদ্ধারও বাড়ছে । বোমা উদ্ধারে আদেও শান্তিপুর্ণ হবে তো ভোট তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।