Murshidabad Best Puja  সরকারি বিচারে মুর্শিদাবাদে সেরা পুজো কোথায় ?

Published By: Imagine Desk | Published On:

Murshidabad Best Puja    সরকারি বিচারে মুর্শিদাবাদে সেরার স্বীকৃতী পেল ১২ টি পুজো। চলুন দেখে নিই  মুর্শিদাবাদের  বিশ্ব বাংলা শারদ সম্মান Biswa Bangla Sharad Samman 2024 পেল কোন কোন পুজো । এবছর মুর্শিদাবাদ জেলার ৭৪টি পুজো কমিটি আবেদন করেছিল শারদ সম্মানের জন্য । এর মধ্যে চারটি বিভাগে বেছে নেওয়া হয়েছে ১২টি পুজো কমিটিকে।

Murshidabad Best Puja   সেরা পুজো হিসাবে বেছে নেওয়া হয়েছে বহরমপুরের মিলন সংঘ দুর্গা পুজো কমিটি, কান্দির অরবিন্দ স্পোর্টিং ক্লাব ও কুঞ্জছায়া  সার্বজনীন দুর্গা পুজো কমিটিকে।  সেরা প্রতিমা হিসাবে পুরস্কার পেয়েছে বহরমপুরের ভট্টাচার্য পাড়া সার্বজনীন দুর্গা পুজো কমিটি।

Murshidabad Best Puja সেরা পুজো কারা ?

Murshidabad Best Puja    জঙ্গিপুরের Jangipur চৈতক অ্যাথলেটিক ক্লাব ও মধ্য সৈদাবাদ সার্বজনীন দুর্গা পুজো কমিটিও এই পুরস্কার পেয়েছে।সেরা মণ্ডপ সোজ্জার প্রথম হয়েছে ডোমকলের ২৪পল্লী সার্বজনীন দুর্গা পুজো কমিটি, বহরমপুরের অযোধ্যানগর দুর্গা পুজো কমিটি এবং বহরমপুরের আমড়াতলা দুর্গা পুজো কমিটি। Murshidabad Best Puja   সেরা সমাজ সচেতনতা মূলক বিভাগে পুরস্কার মিলেছে লালবাগের কাশিগঞ্জ বিবেক সংঘ, কান্দির মসড্ডা দক্ষিণপাড়া সার্বজনীন দুর্গা পুজো কমিটি ও  বহরমপুরের কুহেলি সংঘ।