Minakshi Mukherjee কেন্দ্রীয় বাজেট নিয়ে বঞ্চনার অভিযোগ মিনাক্ষীর

Published By: Imagine Desk | Published On:

Minakshi Mukherjee বাজেটে শুধু পশ্চিমবঙ্গের মানুষের সাথে বঞ্চনা নয় সারা দেশের মানুষকে বঞ্চনা করা হয়েছে। এই বাজেট ভারতবর্ষের বাজারকে শুকিয়ে দেওয়ার বাজেট। এর বিরুদ্ধে আন্দোলন চলবে। বহরমপুরে কর্মী সম্মেলনে যোগ দিয়ে কেন্দ্রীয় বাজেট নিয়ে কেন্দ্রকে তোপ দাগলেন ডিওয়াইএফআই (DYFI) এর রাজ্য সম্পাদক মিনাক্ষী মুখার্জী।

ডিওয়াইএফআই-এর রাজ্য সম্পাদক মিনাক্ষী মুখার্জী তিনি জানান, “এই বাজেট ভারতের বাজেটকে শুকিয়ে দেওয়ার বাজেট। আইসিডিএস, আশা এইসবে টাকা কমিয়েছে। মা ও শিশুর খাবারে টাকা কমিয়েছে। সাধারণ মানুষের যা যা দরকার সেই সবকিছুই এই বাজেটের বাইরে রাখা হয়েছে”।

বৃহস্পতিবার বহরমপুরের রবীন্দ্রসদনের সভায় জেলা নেতৃত্বকে নিয়ে বৈঠকে বাজেটের বঞ্চনার প্রতিবাদে আন্দোলনে নামা হয়। বৃহস্পতিবার বহরমপুর রবীন্দ্রসদনে কর্মীসভা শেষ করে শহর জুড়ে মিছিল করে বাম যুব সংগঠনের সদস্যরা। এদিন মিছিলে নেতৃত্ব দেন ডিওয়াইএফআই রাজ্য সম্পাদক মিনাক্ষী মুখার্জী (Minakshi Mukherjee), রাজ্য সভাপতি ধ্রুবজ্যোতি সাহা। লোকসভা ভোট মিটতেই সাংগঠনিক কর্মসূচীতে জোর দিয়েছে ডিওয়াইএফআই। জেলা কর্মী সম্মেলন থেকে কর্মীদের মাঠে নামার বার্তা দিলেন ডিওয়াইএফআই নেতৃত্ব।