কোথায় গেল দশ হাজার ? ভরতপুরে প্রধানের ঘরে ঢুকে অস্ত্র উঁচিয়ে হুমকি !

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ হারানো টাকা নিল কে  ? সেই নিয়ে পাড়ার বিবাদ গড়াল পঞ্চায়েতে। খোদ পঞ্চায়েত প্রধানের চেম্বারে ঢুকে ধারালো অস্ত্র উঁচিয়ে হুমকি এক ব্যক্তির। বুধবার দুপুরে এই ঘটনায় হতভম্ব হয়েছেন ভরতপুর গ্রাম পঞ্চায়েতের কর্মচারী থেকে সাধারণ মানুষ ।

কিন্তু কী ঘটেছিল বুধবার দুপুরে ? বুধবার বেলা সাড়ে ১২টা নাগাদ  ভরতপুর ১ ব্লকের ভরতপুর গ্রাম পঞ্চায়েতে হাজির হন স্থানীয় বাসিন্দ রওশন আকবর মল্লিক ওরফে মুক্তার মল্লিক  । পঞ্চায়েতে ঢুকে  হম্বিতম্বি করতে থাকেন তিনি । খোঁজ করতে থাকেন  পঞ্চায়েতের সদস্য রীতা হাজরার স্বামী কার্তিক হাজরার । এরপর পঞ্চায়েত প্রধান অনিতা মণ্ডলের চেম্বারে ঢোকেন তিনি। সেখানে ছিলেন প্রধান অনিতা মণ্ডল, প্রধানের স্বামী কালী কুমার মন্ডল।

পঞ্চায়েত প্রধান অনিতা মণ্ডলের স্বামী কালী কুমার মণ্ডলের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ওই ব্যক্তি ।  সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়,   হঠাৎ করেই ওই ব্যক্তি প্যান্টের পিছন থেকে  ধারালো  অস্ত্র বের করছেন ওই ব্যক্তি।  সেইসময়  চেঁচামেচি শুনে পঞ্চায়েতের  কর্মীরা এসে পরিস্থিতি সামাল দেন।  প্রধানের ঘর থেকে বের করে দেওয়া হয় ওই ব্যক্তিকে।   পঞ্চায়েত সদস্য রীতা হাজরার স্বামী কার্তিক হাজরা দাবি করেছেন,  এবারের পঞ্চায়েত ভোটে অভিযুক্ত ব্যক্তির স্ত্রী রীতা হাজরার কাছে   হেরে গিয়েছিল।  অক্টোবরের ২১ তারিখে নাকি স্থানীয় এক লটারি বিক্রেতার দশ হাজার টাকা খোওয়া যায়। সেই নিয়েই  বচসা।  স্থানীয় সূত্রে খবর, অভিযুক্তকে আটক করেছে ভরতপুর থানার পুলিশ।