ভোট প্রচারের নেমে কী পরিস্থিতির মুখোমুখি খলিলুর রহমান ?

Published By: Madhyabanga News | Published On:

ভোট  প্রচারে নেমেছিলেন রাস্তায়। কিন্তু রাস্তায় নেমেই শুনতে হল, রাস্তা কোথায় ? রাস্তার বেহাল দশা নিয়ে ক্ষোভে ফেটে পড়লেন সাগরগিঘির ( Sagardighi)  কাবিলপুরের  মানুষ। বিক্ষোভ দেখালেন ভোটপ্রার্থী সাংসদ খলিলুর রহমানকে ( Khalilur Rahaman)  ঘিরে। স্থানীয়দের দাবি, বালিয়া থেকে কাবিলপুর হয়ে পাটকেলডাঙ্গা যাওয়ার রাস্তা যাতায়াতের অযোগ্য।

বুধবার সাগরদিঘি থানার কাবিলপুরে ভোট প্রচারে গিয়ে এলাকার মানুষের বিক্ষোভের মুখে পড়লেন জঙ্গিপুরের সাংসদ ও  জঙ্গিপুর লোকসভার তৃণমূল প্রার্থী খলিলুর রহমান। তিনি আবার   জেলা তৃণমূল সভাপতিও । স্থানীয় মানুষের অভিযোগ, বারবার রাস্তার দাবি নিয়ে সরব হয়েছেন গ্রামের মানুশ। কিন্তু কান দেয় নি প্রশাসক থেকে শাসক দল।

আরও পড়ুনঃ INDIA Alliance: অধীর, অভিষেক তরজায় কেন্দ্র সেই ইন্ডিয়া !

রাস্তা আর কতোদিন খারাপ থাকবে ? তৃণমূল প্রার্থীকে ঘিরে ধরে প্রশ্ন করেন সাধারণ মানুষ। স্থানীয় বাসিন্দা রুস্তম আলি জানান, বহু বছর থেকে নেতারা এই রাস্তা নিয়ে প্রতিশ্রুতি দিচ্ছেন কিন্তু কাজের কাজ কিছু হয় নি।  তৃণমূল কর্মীরা কোনক্রমে ঘটনাস্থল থেকে খলিলুর রহমানকে  বিক্ষোভকারীদের কাছ থেকে দূরে নিয়ে আসেন  ।  পরে খলিলুর রহমান সাংবাদিকদের বলেন,  “ এলাকার মানুষের ক্ষোভ যথার্ত। ভোটের পর আমি এই রাস্তা করে দেব” ।

আরও পড়ুনঃ দলীয় কর্মী খুনে সালারে গ্রেপ্তার তৃণমূলের অঞ্চল সভাপতি, এফআইআরে নাম মৎস কর্মাধ্যক্ষের