Kandi News: কান্দি বাইপাসে রাস্তায় ছড়িয়ে ভাঙা কাঁচ ! ঘটতে পারে বিপদ

Published By: Madhyabanga News | Published On:

পবিত্র ত্রিবেদীঃ কান্দির দোহালিয়া বাইপাসে দুর্ঘটনার পর প্রায় ১৮ ঘন্টা কেটে গিয়েছে। এখনও সেখানে পড়ে রয়েছে ভাঙ্গা কাঁচের টুকরো । যা মারাত্মক ভাবে ছড়িয়ে রয়েছে। যা নিয়ে ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা। তাঁদের দাবি, অবিলম্বে সেগুলো পরিষ্কার করা হোক। সেখানে রয়েছে শনি গ্রহরাজের মন্দির। খালি পায়ে রুদ্রবাটি , উলাপাড়া, মাধুনিয়া সহ আশেপাশের বাসিন্দারা সেখানে প্রণাম করতে আসেন । তাছাড়া সাইকেল নিয়ে রাস্তায় সবসময়ই যাতায়াত করছেন সাধারণ মানুষ। ফলে পিছল কেটে সাইকেল থেকে পড়ে যেতে পারেন অনেকে। আবার ওই কাঁচ পাশ কাটিয়ে যেতে গেলে দুর্ঘটনা ঘটার সম্ভাবনা।

সব সময় ওই ব্যস্ত রাস্তায় গাড়ি চলাচল করে। কারন, ওই টার্নে রোজ দুর্ঘটনা ঘটছে। সেখানেই বিপদজনক হয়ে পড়ে রয়েছে গাড়ির ভাঙ্গা কাঁচ। রবিবার সকালে স্থানীয় বাসিন্দা অভিজিৎ মন্ডল বলেন, এই কাঁচগুলো আগে সরিয়ে নেওয়া দরকার। প্রায় প্রতি মাসেই এখানে দুর্ঘটনা লেগে রয়েছে। এখানে আমরা অনেকবার ব্যারিকেড দেওয়া, স্পিড ব্রেকার দেওয়ার দাবি জানিয়েছি। আরেক বাসিন্দা জানিয়েছেন, গত 28 এপ্রিল রাতে একটি লরি এখানকার দোকানে ঢুকে পড়েছিল । গতকাল ডাম্পার ও চার চাকার গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে । এর আগে এক মহিলা লরির চাকায় এখানে পিষ্ট হয়েছেন । এখানে এদিন মন্দিরে প্রণাম করতে এসেছিলেন প্রবীণ বাসিন্দা সত্যকিঙ্কর পাল । তিনি বলেন, এই জায়গায় এবং বটতলা থেকে কালীবাড়ি যাওয়ার রাস্তায় যতটা সম্ভব দুর্ঘটনা এড়ানোর জন্য ব্যবস্থা নেওয়া দরকার। গাড়ির ড্রাইভারদের সচেতন হতে হবে।
দোহালিয়া বাইপাসে বটতলা মোড় থেকে কান্দি কালিবাড়ি যাওয়ার ওই রাস্তাতেও প্রায়ই দুর্ঘটনা লেগে থাকে বলে স্থানীয়রা জানিয়েছেন।