কান্দিতে কংগ্রেস-বিজেপি এক দেওয়ালে! শুরু রাজনৈতিক তরজা

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ ওয়েব ডেস্কঃ পঞ্চায়েত নির্বাচনে বাম-কংগ্রেস জোটের কথা সবারই জানা। তবে এ কোন ছবি? কেন্দ্রের মূল বিরোধী দলের সাথে জোট! কান্দিতে পঞ্চায়েত ভোটের দেওয়াল লিখতে দেখা গেল এমনই ছবি। কান্দির যশহরি অনুখা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের ঘোষবাটি গ্রামে বিভিন্ন দেওয়াল লিখনে দেখা গেল কংগ্রেস-বিজেপি প্রার্থীর নামে একজোটে দেওয়াল লিখন। সাথে রয়েছে দলীয় প্রতীক চিহ্নও। এই ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

স্থানীয় বিজেপি নেত্রীর বিনীতা রায়ের দাবী। এবিষয়ে তাঁদের জানা নেই, খোঁজ নিয়ে দেখবেন। যদিও এক দেওয়ালে এমন কান্ড দেখে অস্বস্তিতে পরে কংগ্রেসের দাবী, কে লিখেছে জানা নেই। আজকের মধ্যে দেওয়াল লিখন মোছা না হলে এফআইআর করবেন বলে জানিয়েছেন কান্দি মহকুমা সভাপতি সফিউল আলম খান।

পঞ্চায়েত ভোটের আগে কংগ্রেস-বিজেপির জোট নিয়ে আসরে নেমেছে শাসক দল তৃণমূল। দলীয় উস্কানি দিতে পিছপা হননি কান্দির তৃণমূল বিধায়ক অপূর্ব সরকারের দাবী, এই বাংলায় বিজেপি দলই যে কংগ্রেস ও সিপিআই(এম)-কে অক্সিজেন দিচ্ছে তা প্রমাণিত।

ভোট পেতে কত কি না করতে হয়! ভোটের আগে কত কি না দেখতে হয় আমজনতাকে। ভোটের ঠিক চার দিন আগে কান্দির এই দেওয়াল লিখন ঘিরে শুরু হয়েছে জোর গুঞ্জন।