Kandi Case: মেয়ের প্রাণ নিল বাবা ! অভিযোগ কান্দিতে

Published By: Madhyabanga News | Published On:

Kandi Case দশ মাসের কন্যা সন্তানকে নয়ানজুলিতে ছুঁড়ে খুনের অভিযোগ বাবার বিরুদ্ধে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত সাদিকুল ইসলামকে।  ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়ায় কান্দির পুরন্দরপুরের ইন্দ্রহাটা এলাকায়।  শুক্রবার দুপুরে এই ঘটনা জানাজানি হতেই স্থানীয়রা ছুটে এসে শিশুটিকে উদ্ধার করে গোকর্ণ হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে জানান চিকিৎসক। এরপরেই ঘটনাস্থলে আসে কান্দি থানার পুলিশ।

অভিযোগ, কন্যা সন্তান হওয়ার পরেই স্ত্রী, সন্তানের প্রতি অত্যাচার শুরু করে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। মেয়েকে নিয়ে বাবার বাড়িতে দীর্ঘদিন থাকে স্ত্রী। দিন কয়েক আগেই গ্রামে সালিশি সভায় হয় মিটমাট।  এরপর  মেয়েকে নিয়ে স্বামীর ঘরে ফেরে স্ত্রী। ঘটল মর্মান্তিক কাণ্ড, দাম্পত্য অশান্তির জেরেই কি ফুটফুটে এক রত্তিকে প্রাণ হারাতে হল? যে ঘটনায় শোকে কাতর গোটা এলাকা। উঠছে খোদ বাবার বিরুদ্ধেই মেরে ফেলার অভিযোগ।

যদিও অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্তের মা মিনাহা বিবি । ঘটনায় কান্দি থাকায় লিখিত অভিযোগ দায়ের হয়। অভিযোগের ভিত্তিতে মৃত শিশুর বাবা সাদিকুল সেখকে আটক করে নিয়ে যায় পুলিশ। সাত দিনের পুলিশ হেফাজতে চেয়ে শনিবার আদালতে তোলা হয় অভিযুক্ত সাদিকুল সেখকে। এদিন পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় আদালত।