Kandi Accident: কান্দিতে মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ গেল দুই কিশোর-কিশোরীর

Published By: Madhyabanga News | Published On:

Kandi Accident কান্দিতে ভর দুপুরে মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ গেল এক স্কুল ছাত্রী ও এক তরুণের। বাইকের সাথে চারচাকা গাড়ির সংঘর্ষে মৃত্যু হয় দুজনের। জানা গিয়েছে বুধবার দুপুরে বড়ঞার (Burwan) কুলির দিক থেকে বাইকে করে কান্দির দিকে আসছিল স্কুল ছাত্রী রিজিয়া সুলতানা (১৪) ও আকাশ সেখ (১৭)। বাইকে আসার সময় কান্দির গোলাহাট এলাকায় চারচাকা গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটে। গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা দুজনকে মৃত বলে ঘোষণা করেন।

ছাত্রীর কাকা হাফিজুল হক জানান, ‘আমরা যতটুকু জানতাম। আমার ভাইজি স্কুল থেকে ফিরছিল। স্কুলের খাতা পেন কিছু কিনতে যাচ্ছিল। এবার সে বাইকে ছিল না টোটোতে কিছুই জানিনা আমরা। শুধু খবর পেলাম এমন দুর্ঘটনা ঘটেছে’।

মৃত তরুণের পরিবারের দাবি সে কান্দিতে টিকিট করতে আসছিলেন। মর্জিনা বিইবি মৃত তরুণের মা। আকাশ মাত্র ১৭ বছর বয়সের। বাড়ি থেকে ৫০ হাজার টাকা নিয়ে বেড়িয়েছিল। বলেছিল টিকিট কাটবে। দুর্ঘটনা ঘটার আগেও কথা হয় তার মায়ের সঙ্গে। যদিও আকাশের মায়ের দাবি, ‘যে মেয়েটির সঙ্গে আমার ছেলে ছিল। সে কে আমি চিনি না। কোথায় বাড়ি তাও জানিনা। আমার থেকে ৫০ হাজার টাকা নিয়ে গিয়েছিল টিকিট কাটার জন্য, মাঝপথে কথাও হয় আমাদের। কিন্তু কিছুক্ষণ পর জানতে পারি যে আমার ছেলে আর নেই’। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। মৃত দুজনই বড়ঞা থানা এলাকার বাসিন্দা