Kandi: ফাঁকা বাড়িতে দুঃসাহসিক চুরি কান্দিতে , বাড়ি ফিরে মাথায় হাত

Published By: Madhyabanga News | Published On:

রবীন্দ্রনাথ কৈবর্ত্তঃ সোমবার বিকেলে বাড়ি থেকে কিছুটা দূরেই আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন অধিকারী দম্পতি । মঙ্গলবার সকালে বাড়ি ফিরেই মাথায় হাত । বাড়ির দরজা খোলা, লন্ডভন্ড ঘর। বাড়িতে কেউ না থাকার সুযোগে দুঃসাহসিক চুরির ঘটনা কান্দির ঘনবসতিপূর্ন এলাকায়। কান্দি পৌরসভার অন্তর্গত ১ নম্বর ওয়ার্ডের বাঁধা পুকুর এলাকায় দুঃসাহিক চুরির ঘটনায় তীব্র চঞ্চল ছড়ায়। বাড়ির কর্তা তুষার অধিকারী ও তার স্ত্রী বাড়িতে ছিলেন না। তারা জানান, এদিন বাড়ি ফিরে দেখেন, দরজার তালা ভাঙা, আলমারি ভেঙে বারো ভরি সোনার গয়না , ব্যাংকের কাগজপত্র ও নগদ লক্ষাধিক টাকা চুরি হয়েছে।

সামনেই ছেলের বিয়ে। ফলে বাড়িতেই সোনাদানা, টাকা রেখেছিলেন বলে জানান তুষার অধিকারী । বিয়ের খবর জানতেন সকলেই। সেই খবরেই কী ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে চুরির ঘটনা ঘটানো হল? যা নিয়ে ধোঁয়াশায় পরিবার।
খবর পেয়ে ঘটনাস্থলে আসে কান্দি থানার পুলিশ। আসেন স্থানীয় কাউন্সিলর। পুজোর আগে এরকম জনবহুল এলাকায় দুঃসাহসিক চুরির ঘটনায় কপালে চিন্তার ভাঁজ প্রতিবেশীদের কপালেও। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে । ইতিমধ্যেই এলাকায় থাকা সিসি টি ভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনার সঙ্গে কারা জড়িত তার তদন্ত শুরু করেছে পুলিশ ।