Kandi: উন্নয়নের ছোঁয়া মোহনবাগান মাঠে, তৈরি হবে শৌচাগার, চেঞ্জিং রুম

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ কান্দি শহরের ফুসফুস বলে পরিচিত মোহনবাগান মাঠ সংস্কার নিয়ে ভাবনা শুরু করল কান্দি পৌরসভা। সকাল বিকেল কান্দির  তরুণ যুব, নবীন প্রবীণদের আনাগোনার উপযুক্ত স্থান এই মাঠ। অথচ কোথাও যেন মাঠ জুড়ে অবহেলার ছবি। বহু ঝড় ঝাপটা সামলে আজ বেহাল অবস্থা কান্দির মোহনবাগান মাঠের।  এই  মাঠ সংস্কারের জন্য বিশেষ পরিকল্পনা করছে  কান্দি পৌরসভার।

সোমবার কান্দি পৌরসভার গেস্টহাউসে  বৈঠকে উপস্থিত ছিলেন বিধায়ক   অপূর্ব সরকার, কান্দি পৌরসভার চেয়ারম্যান জয়দেব ঘটক, পৌরকর্তারা  । ছিলেন  জেলা ও মহকুমা ক্রীড়া সংস্থার প্রতিনিধি, পঞ্চায়েত সমিতির সভাপতি পার্থ প্রতীম সরকার, এলাকার সমস্ত রেজিস্টার্ড  ক্লাবের প্রতিনিধি,  পৌর সদস্য, জনপ্রতিনিধিরা । এই  বৈঠকেই  মূলত শহরের মাঠকে খেলার উপযুক্ত করে গড়ে তোলার ভাবনা নেওয়া হয়েছে।

 

কান্দির বিধায়ক অপূর্ব সরকার জানান, মাঠে গাড়ি চলাচল নিষিদ্ধ করা হবে। মাঠের পাশেই তৈরী হবে শৌচাগার, চেঞ্জিং রুম। এর জন্য অর্থ বরাদ্দও হয়েছে। কান্দির প্রাণকেন্দ্র মোহনবাগান মাঠ। মাঠের অবস্থা শোচনীয় হওয়ায় বেগ পেতে হয় খেলোয়াড়দের। অবশেষে  মাঠ সংস্কারের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন কান্দির মানুষ। মাঠের সৌন্দর্য ফেরাতে জল নিকাশির  ব্যবস্থা , চেঞ্জিং রুম সহ একাধিক পরিকল্পনা নেওয়া হয়েছে।  মঙ্গলবার সকালে থেকে মাঠে মাপঝোকের কাজ চলে কান্দি পৌরসভার তরফে। নতুন রূপে মাঠকে দেখতে চান ক্রীড়া প্রেমীরা।