পাটের জমি রক্তারক্তি! বোমা বাঁধতে গিয়ে বেলডাঙ্গায় মৃত্যু

Published By: Madhyabanga News | Published On:

নিজস্ব সংবাদদাতা, বেলডাঙ্গাঃ সকাল ৯ টায় বোমের আওয়াজ! স্থানীয়রা পাটের জমিতে ছুটে গিয়ে দেখেন রক্তাক্ত এক ব্যক্তিকে। সেখান থেকেই উদ্ধার হয় অনেক পরিমান সকেট বোমা সহ বোমা বাঁধার সামগ্রীও। পঞ্চায়েত ভোটের আগে শনিবার ফের রক্ত ঝরল মুর্শিদাবাদে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে শনিবার সকাল ৯টা নাগাদ হঠাৎই বেলডাঙা থানার মঝ্যমপুর বাগানপাড়া এলাকা বিস্ফোরণে কেঁপে ওঠে। মাঠের মধ্যে হয় বোমা বিস্ফোরণ। বোমায় ঝলসে যায় আলিম বিশ্বাস নামে এক ব্যক্তির দেহ। বোমা বাঁধার সময় বিস্ফোরণ বলেই স্থানীয়দের অভিযোগ। মৃত আলিম বিশ্বাস বেলডাঙ্গার কাপাসডাঙা এলাকার বাসিন্দা বলে পুলিশ সূত্রে খবর। ঘটনাস্থল থেকে আহতকে বেলডাঙ্গা গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

বেলডাঙ্গার প্রাক্তন কংগ্রেস বিধায়ক সফিউজ্জামান মন্ডল অভিযোগ করেন পঞ্চায়েত ভোটে কংগ্রেসের উপর হামলার জন্য তৃণমূলের লোকজন বোমা বাঁধছিল। বোমা বিস্ফোরণ হওয়ায় তৃণমূলের উলঙ্গ ছবি সামনে এসেছে।

যদিও তৃণমূল অভিযোগ অস্বীকার করেছে। বেলডাঙ্গার বর্তমান বিধায়ক হাসানুজ্জামান সেখের দাবী, এসব মন্তব্য করা বিরোধীদের স্বভাব। তিনি আরও বলেন, কী কারনে বোমা বাধা হচ্ছিল তা তদন্ত করে দেখুক পুলিশ এবং দোষীদের বিরুদ্ধে শীঘ্রই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিন বেলডাঙ্গা থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সকাল সকাল পাটের জমিতে বোমা বিস্ফোরণের ঘটনায় আতঙ্কিত পুরো এলাকা।