Journalist Biswajit Mondal প্রয়াত সাংবাদিক বিশ্বজিৎ মন্ডল

Published By: Madhyabanga News | Published On:

Journalist Biswajit Mondal  অকালেই থেমে গেল সাংবাদিক বিশ্বজিৎ মন্ডলের খবরের খোঁজ ।  থেমে গেল দৌড়। থেমে গেল খবরের সন্ধান। প্রয়াত হলেন কান্দি মহকুমার তরুণ  সাংবাদিক বিশ্বজিৎ মণ্ডল। বয়স হয়েছিল মাত্র ৩৪। বুধবার দুপুর সাড়ে বারোটা নাগাদ বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। দীর্ঘদিন ধরে ভুগছিলেন বিভিন্ন শারীরিক সমস্যায়। দৌড়ঝাঁপ করায়  ছিল চিকিৎসকের মানাও। তবে, খবর যেন প্যাশন। তাই, থামান নি খবরের জন্য ছোটাছুটি । রোদ, বৃষ্টি গায়ে মেখে ছুটে গিয়েছে গ্রামে গ্রামে। খুঁজে এনেছেন খবর। তুলে ধরেছেন গ্রামের মানুষের বিভিন্ন সমস্যার কথা।

সোমবারও খবর করতে বেড়িয়েছিলেন। তবে  রাতেই শুরু হয় শ্বাসকষ্ট। মঙ্গলবার প্রথমে খড়গ্রাম ব্লক হাসপাতালে, পরে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে স্থানান্তরিত করা হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। তবে হয় নি শেষরক্ষা।
বুধবার দুপুরে বর্ধমান মেডিক্যাল কলেজে প্রয়াত হলেন সাংবাদিক বিশ্বজিৎ মন্ডল। থেমে গেল খবরের খোঁজ। রেখে গেলেন, মা, বাবা, ৩ বোন,  স্ত্রী আর ছোট্ট কন্যাসন্তানকে। এদিন খড়গ্রাম ব্লকের নগরে তাঁর নিজের বাড়িতে মরদেহ আনা হলে শ্রদ্ধা জানান স্থানীয়রা। শ্রদ্ধা জানান সংবাদকর্মীরাও।