জিয়াগঞ্জে হত্যাকান্ডে ফাঁসির সাজা উৎপল বেহরার

Published By: Madhyabanga News | Published On:

মুর্শিদাবাদের  জিয়াগঞ্জে বন্ধুপ্রকাশ হত্যাকান্ডে ধৃত  উৎপল বেহরার  ফাঁসির সাজা ঘোষোণা করল আদালত  ।  বৃহস্পতিবার  বহরমপুরে ফাস্টট্রাক কোর্টে হয়  শুনানি। ধৃত উৎপল বেহরার ফাঁসির রায়  দিয়েছেন  বহরমপুর ফাস্টট্র্যাক কোর্টের বিচারক সন্তোষ কুমার পাঠক । মঙ্গলবার দোষী সাব্যস্ত হয়ছিল ধৃত উৎপল বেহরা।  ২০১৯ সালের ৮ অক্টোবর, দশমীর  দুপুরে    জিয়াগঞ্জের লেবুবাগান এলাকায় নিজের বাড়িতে খুন হন ৪১ বছরের বন্ধু প্রকাশ পাল, শিক্ষকের স্ত্রী ৩১ বছরের বিউটি পাল মণ্ডল ও তাদের ৭ বছরের সন্তান বন্ধু অঙ্গন পাল । সেই সময় অন্তস্বত্বা  ছিলেন শিক্ষকের স্ত্রী। ঘটনায় আগেই উৎপল বেহরাকে গ্রেফতার করেছে পুলিশ। দীর্ঘ তদন্তের পর  আগেই  আইপিসি’র ৩০২ ও ২০১ ধারায় দায়ের হয়েছে চার্জশিট।  এদিন হল রায় ঘোষণা। ফাঁসির রায়ে স্বস্তিতে শিক্ষকের পরিবার।

এদিন সরকারি আইনজীবি বিভাস চ্যাটার্জি জানান, ২০২০ সালে মামলার দায়িত্ব নেন তিনি। যে কোর্টে মামলা ছিল সেই কোর্টেও দীর্ঘদিন কোন বিচারপতি ছিলেন না । তাই দেরী হল রায়দানে। এই রকম জঘন্য অপরাধের জন্য আপরাধীর  ফাঁসির হুকুম দিয়েছে আদালত।

আইনজীবি জানান, এই অপরাধ জঘন্যতম। শিক্ষক, তার স্ত্রীকে খুনই নয়। হত্যাকান্ডের ফলে বিউটি পাল মণ্ডলের  গর্ভস্থ শিশুও দিনের আলো দেখতে পায় নি। খুন করা হয়েছে সাত বছরের শিশুকেও।  এই খুন ছিল পুর্বপরিকল্পিত। এই অপরাধ নজিরবিহীন।