Jangipur Vidhan Sabha: ভোটের নিরিখে পিছিয়ে জঙ্গিপুর বিধানসভা মূল্যায়নে তৃণমূল

Published By: Madhyabanga News | Published On:

Jangipur Vidhan Sabha জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে জয় আসলেও এই লোকসভা কেন্দ্রের জঙ্গিপুর ও লালগোলা বিধানসভা কেন্দ্রে তৃণমূল পিছিয়ে রয়েছে। ২০২৬ এর বিধানসভা ভোটের আগে এই দুই বিধানসভা এলাকায় দলের ঘারতি মিটে জাবে বলেই মনে করছেন জেলা তৃণমূল সভাপতি তথা নবনির্বাচিত সাংসদ খলিলুর রহমান। এবার জঙ্গিপুর লোকসভা কেন্দ্র থেকে ১১৬৬৩৭ ভোটে জয়ী হন জঙ্গিপুরের তৃণমূল প্রার্থী খলিলুর রহমান। শনিবার জঙ্গিপুরের বিধায়ক জাকির হোসেনের জনতার দরবারে নবনির্বাচিত সাংসদকে সংবর্ধনা জানান হয়। এখানে এই বিধানসভা এলাকায় দল কেন পিছিয়ে পড়ল তা নিয়েও আলোচনা হয়। জঙ্গিপুর সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি তথা নবনির্বাচিত সাংসদ খলিলুর রহমান দাবি করেন  লোকসভা ভোটে কেন এই বিধানসভা কেন্দ্রে ঘারতি হল তা মূল্যায়ন করা হবে। আগামি দিনে সাতটি বিধানসভায় তৃণমূলের দখলে আসবে।

জঙ্গিপুরের সাংসদ খলিলুর রহমান জানান, “সমস্ত জঙ্গিপুরে ভালো ফলাফল হলেও। জঙ্গিপুর বিধানসভায় কেন এমন হল। সেটি আমরা পর্যালোচনা করে দেখব। এবং পরবর্তী লোকসভা ভোটে জঙ্গিপুরের ৭টি বিধানসভায় আমাদের দখলে আসে তার ব্যবস্থা এখন থেকেই নিতে থাকব আমরা”।

জঙ্গিপুর পৌরসভার পাসাপাশি এই বিধানসভা এলাকায় বিজেপি প্রথমে উঠে এসেছে এখানে তৃণমূল দ্বিতীয় স্থানে চলে গিয়েছে। প্রায় সাড়ে তিন হাজার ভোটে পিছিয়ে তৃণমূল।