Jangipur Road  রাস্তা নাকি চাঁদের পাহাড় ? বিক্ষোভ জঙ্গিপুরে

Published By: Madhyabanga News | Published On:

Jangipur Road  রাস্তা নাকি চাঁদের পাহাড় ? ঠিক এই প্রশ্ন তুলছেন জঙ্গিপুর পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা। মুর্শিদাবাদের  Murshidabad District  জঙ্গিপুর পৌরসভার Jangipur Municipality  এই ওয়ার্ডের ওপর দিয়ে গিয়েছে রঘুনাথগঞ্জআজিমগঞ্জ রাজ্য সড়ক। সেই সড়ক ব্যবহার করেই পৌঁছে যাওয়া যায় সুজাপুর, বহরমপুর। ফলে নিত্যদিন চাপ থাকে ছোট গাড়ি থেকে বড় গাড়ির। এইমত পরিস্থিতিতে রাস্তার এমন বেহাল দশায় ক্ষুব্ধ এলাকাবাসীরা।

স্থানীয়দের অভিযোগ তিন মাস  আগে রাস্তার ওপর ডাস্ট ফেলা হয়েছিল। কিন্তু লাগাতার বৃষ্টির কারণে উঠে যায় সেই ডাস্ট। ফলে জায়গায় জায়গায় তৈরি হয় বিশাল গর্ত। তার ওপর দিয়েই প্রতিদিন যেতে হচ্ছে বাচ্চা থেকে বয়স্ক এমনকি রুগির এ্যাম্বুলেন্স কে। রাস্তার বেহাল দশার প্রতিবাদে রবিবার ১৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের তরফ থেকে দেখান হয় বিক্ষোভ। অবশেষে পুলিশের আশ্বাসে ওঠে অবরোধ।

Jangipur Road আরও পড়ুনঃ Nowda Road Construction নওদায় পঞ্চায়েতের উদ্যোগে ঢালাই রাস্তা

Jangipur Road রাস্তার অবস্থা নিয়ে শুরু রাজনৈতিক তরজাও। কংগ্রেস থেকে জিতে তৃণমূলে যোগ দিয়েছেন এই ওয়ার্ডের কাউন্সিলার অঞ্জলি সরকার। রাস্তার বেহাল দশা নিয়ে  জঙ্গিপুর পৌরসভার চেয়ারম্যান মফিজুল ইসলামের দিকে অভিযোগের আঙুল তুলেছেন কাউন্সিলারের স্বামী শত্রুঘ্ন সরকার।

 

Jangipur Road যদিও জঙ্গিপুর পৌরসভার চেয়ারম্যান মফিজুল ইসলাম কাউন্সিলারকে পাল্টা আক্রমণ করে বলেন,  ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার নিজের ওয়ার্ডেই কোনদিন ঘুরে দেখেন না। ওই এলাকায় মাটির তলার জলের পাইপ ফেটে যাওয়ার কারণে রাস্তার এই অবস্থা বলে দাবি করেন চেয়ারম্যান।  বেহাল রাস্তার কারণে প্রচুর সমস্যার সম্মুখীন হতে হচ্ছে সকলকে। যদি রাস্তা না ঠিক করা হয় তাহলে আবার পথ অবরোধ করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন স্থানীয়রা।