Jangipur News: রঘুনাথগঞ্জে ছাদে মেধাবীর দেহ, মর্মান্তিক দৃশ্যে আঁতকে উঠলেন প্রতিবেশীরা

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ জঙ্গিপুরের রঘুনাথগঞ্জে সাত সকালে উদ্ধার হল এক মেধাবী ছাত্রের দেহ। ছাদে পড়েছিল জঙ্গিপুর বয়েজ স্কুলের মেধাবী ছাত্র সাইদ আফ্রিদির রক্তাক্ত দেহ। কাশিয়াড়াঙ্গায় আদি বাড়ি থাকলেও জঙ্গিপুর বয়েজ স্কুলের দ্বাদশ শ্রেণীর ছাত্রের রঘুনাথগঞ্জের ভাড়া বাড়িতে থাকত মা ও দিদির সাথে । দিন সতেক আগে এই বাড়িটি ভাড়া নেন তাঁরা। এক সাথেই থাকতেন ওই ছাত্র, তার দিদি এবং মা । ছাত্রের দিদি জানান, সকালে ঘরে খুঁজে না পেয়ে এই দৃশ্য দেখা যায় ছাদে। খুন না আত্মহত্যা সেটা খতিয়ে দেখছে পুলিশ।

জানা গিয়েছে, মৃত ছাত্রের বাড়ি রঘুনাথগঞ্জ থানার কাশিয়াডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের হাতিবাগান এলাকায়। এখন ভাড়া ছিলেন জঙ্গিপুর পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ডে গাড়ি-ঘাটার কাছে একটি ভাড়া বাড়িতে। গতকাল রাতেও ১১.৩০ টা নাগাদ খাওয়া-দাওয়ার পর ছেলেটি পড়াশুনা করবে বলে মা ও দিদিকে জানিয়ে পাশের ঘরে চলে গিয়েছিল । সকালবেলায় ছাদের উপরে তার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়। জানা গিয়েছে ওই ছাত্রের বাবা পেশায় রাজমিস্ত্রি । ছেলের পড়াশোনার জন্যই পরিবারকে পাঠিয়েছিলেন শহরে। কীভাবে এই ঘটনা ঘটল তা নিয়ে সংশয়ে পরিবার।
বিষয়টি নিয়ে তদন্ত শুউর করেছে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। এই ঘটনা আত্মহত্যা না খুন, তা খতিয়ে দেখা হচ্ছে। সকালে ঘটনাস্থলে আসেন জঙ্গিপুরের এসডিপিও ও রঘুনাথগঞ্জ থানার আইসি সহ বিশাল পুলিশ বাহিনী। ঘটনাস্থল ঘিরে নমুনা সংগ্রহ করার চেষ্টা করছে পুলিশ। তুলে রাখা হচ্ছে ঘটনাস্থলের ভিডিওগ্রাফি ও স্টিল ফটোগ্রাফি। এই নৃশংস ঘটনার খবর পেয়ে প্রচুর মানুষ সম্ভবত হয়েছেন বাড়ির আশপাশে এলাকায় তীব্র উত্তেজনার সৃষ্টি হয়েছে।