Jalangi Murder: জমি বিবাদ ঘিরে জলঙ্গিতে খুন এক ব্যক্তি

Published By: Madhyabanga News | Published On:

Jalangi Murder সাত সকালে মুর্শিদাবাদের জলঙ্গিতে জমি বিবাদে খুন এক ব্যক্তি। ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা। জানা গিয়েছে জলঙ্গি থানার রওশাননগর এলাকায় দীর্ঘদিন ধরেই জমি নিয়ে বিবাদ চলছিল আশরাফুল শেখ ও লুকমান সেখের পরিবারের। আশরাফুল সেখের জমি জোর করে দখল করতে চাইছিল লুকমান সেখ বলে অভিযোগ। জমি নিয়ে কেশ গড়ায় কোর্টে। অভিযোগ কয়েক দিন আগেই কোর্ট থেকে জমি সংক্রান্ত নোটিশ পান লুকমান সেখ।

বৃহস্পতিবার সকালে আশরাফুল শেখ মাঠ থেকে বাড়ি ফেরার পথে লুকমান সেখ ধারাল অস্ত্র নিয়ে হামলা চালায় বলে অভিযোগ। লোহার রড দিয়েও মারধর করা হয় বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় আশরাফুল শেখকে উদ্ধার করে প্রথমে সাদিখানদেয়ার গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন ।

মৃতের স্ত্রী রশিদা বিবি তিনি জানান, ‘আমার স্বামীর সঙ্গে দীর্ঘদিন ধরে। লুকমান সেখের সঙ্গে এই জমি নিয়ে ঝগড়া হচ্ছিল। আমার স্বামী গিয়ে বলেওছিল। কেন এইরকম কেস করছিস। আজকে সম্পত্তির কারণেই আমার স্বামীকে মেরে দিল’।

খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় পুলিশ। শুধুই কী জমি বিবাদ নাকি এই খুনের পিছনে অন্য কোন কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। যদিও অভিযুক্তরা পলাতক বলেই খবর।