Jalangi case ১০ বছর মিলল সাজা। ১৩ জনের যাবজ্জীবন জলঙ্গীর ঘটনায়

Published By: Imagine Desk | Published On:

Jalangi murder case জলঙ্গির পাকুড়দিয়ার এলাকায় জমি নিয়ে বিবাদের জেরে খুনের ঘটনায় ৭ জনের সাজা ঘোষণা বহরমপুর ফাস্ট ট্র্যাক কোর্টে Fast Track Court । ২০১৩ সালের ৩১ শে ডিসেম্বর, জমি নিয়ে শরিকি বিবাদে বৃদ্ধ শিরাজ মণ্ডলকে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে। অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় ১৩ জনকে। পরবর্তীতে মামলা এগোয়। তদন্ত চলে। অবশেষে হল সাজা ঘোষণা। সোমবার বহরমপুরে  তৃতীয় ফাস্ট ট্র্যাক কোর্টের বিচারক মহম্মদ করিমুল রেজার Karim-Ur-Reza, ADJ 3rd FTC  এজলাসে সাজা ঘোষণা হয়।

Jalangi case সরকারি আইনজীবী কল্পতরু ঘোষ বলেন, ‘ মোট আসামি ছিল ১৩ জন। বিচার শেষ হওয়ার পর সাত জনের সাজা ঘোষণা হল। ঘটনায় আসামি সাদেক মণ্ডলকে ৮ বছরের জেল এবং লেখছার সেখ, সেন্টু মণ্ডল, মুস্তফা সেখ, রিপন বারি, ইনসান মণ্ডল ও মিনুয়ারা বেগমকে ৫ বছরের সাজা ঘোষণা করা হয়। বাকিরা এই মামলা থেকে বেকসুর খালাস পেয়েছে’।
এদিন সাজা ঘোষণার পর কোর্ট চত্বরেই কান্নায় ভেঙে পরেন আসামিদের পরিবারের সদস্যরা। মামলার রায়ে খুশি নিহতের পরিবার। নিহতের ভাই সমিরুদ্দিন মণ্ডল বলেন, ‘ এই সাজায় খুশি’। অভিযুক্তদের পরিবারের সদস্য হান্নান মণ্ডল বলেন, ‘ সাজার প্রেক্ষিতে উচ্চ আদালাতে যাওয়ার কথা ভেবে দেখব’।