ISF : “ছোট ওয়াইসি”, “ভোট কাটুয়া”, নৌশাদকে নিশানা অধীরের

Published By: Madhyabanga News | Published On:

ISF   :  জোট ভাঙার পর  এবার অধীর চৌধুরীর ( Adhir Chowdhury )   নিশানায়ও আইএসএফ। ভাঙড়ের আইএসএফ বিধায়ক নৌশাদ সিদ্দিকিকে (Nawsad Siddique)  এবার “ছোট ওয়াইসি” বলে কটাক্ষ অধীর চৌধুরীর। রাজ্যে ভেস্তে গিয়েছে আইএসএফ, সিপিএম ও কংগ্রেসের বোঝাপড়া। পৃথকভাবে ভোটে লড়ছে আইএসএফ ISF । ডায়মান্ডহারবারে প্রার্থী হচ্ছেন না  ভাঙ্গরের বিধায়ক নৌশাদ সিদ্দিকি।  জোট ভাঙা নিয়ে সিপিএম, কংগ্রেসকে নিশানা করছে আইএসএফ।

আরও পড়ুনঃ Berhampore Loksabha : দুই হিরের একটা বহরমপুরে ?

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী যদিও এদিন দাবি করেছেন, আইএসএফ’এর সঙ্গে  বোঝাপড়া ছিল না কংগ্রেসের। বামেদের সঙ্গে ছিল আইএসএফ’এর জোট।   শুক্রবার আইএসএফ’কে “ভোট কাটুয়া”  বলে আক্রমণও করেছেন  প্রদেশ কংগ্রেস সাংসদ অধীর রঞ্জন চৌধুরী । তুললেন নওশাদের সাথে বিজেপির যোগাযোগের অভিযোগ।

এদিন অধীর বলেছেন, “ এগুলো বিজেপির ভোট কাটুয়া। সব বিজেপির পয়সা খেয়ে ময়দানে নেমে গিয়েছে। এতোদিন লড়বে বলে লড়ছে না কেন ? বিজেপির ভোট কাটুয়া। বিজেপি তাঁকে ( নওশাদ সিদ্দিকিকে)  ব্যবহার করছে । যেমন ওয়াইসিকে ( Asaduddin Owaisi)   ব্যবহার করে। এসব ভোট কাটুয়ার দল ভোটের সময় মাথা চাড়া দিয়ে উঠবে। আবার থেমে যাবে” । আগেই জোট ভাঙা নিয়ে বাম, কংগ্রেসকে নিশানা করেছে আইএসএফ। এবার কংগ্রেসের পালটা আক্রমণে তুঙ্গে তরজা।