Humayun Vs TMC Leaders: ভরতপুরে হুমায়ুনের গোষ্ঠীর সঙ্গে সংঘাতে ব্লক সভাপতি অনুগামীরা

Published By: Imagine Desk | Published On:

Humayun Vs TMC Leaders তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তেজনা মুর্শিদাবাদের   ভরতপুরে। রাস্তাতেই  বিধায়ক বনাম ব্লক সভাপতির অনুগামীদের মারামারি ! ধুন্ধুমার কাণ্ড বাধে বৃহস্পতিবার বিকেলে । ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবির Humayun Kabir MLA  ঘনিষ্ঠদের বাইক র‍্যালি চলাকালীন হামলার অভিযোগ ভরতপুর ১ নম্বর ব্লক তৃণমূল Trinamool Congress সভাপতি নজরুল ইসলাম ওরফে টার্জেন এর অনুগামীদের বিরুদ্ধে। ভরতপুর থানার সামনেই দু পক্ষের গণ্ডগোলে উত্তেজনা ছড়ায়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী। লাঠি নিয়ে একে ওপরকে তাড়া করে দুপক্ষের লোকজন। ছত্রভঙ্গ করতে লাঠি চার্জ করে পুলিশও।

Humayun Vs TMC Leaders  বুধবার ভরতপুরে তৃণমূল বিধায়ক হুমায়ুন কবিরের বিরুদ্ধে শ্লোগান দিয়ে এলাকায় মিছিল করে তৃণমূলের একাংশ। বিধায়কের কুশপুতুল, ঝাঁটা, জুতো নিয়ে মিছিল করে ব্লক সভাপতির অনুগামীরা। সেই ঘটনার পাল্টা এদিন বাইক র‍্যালি করে বিধায়ক ঘনিষ্ঠরা। বৃহস্পতিবার বিকেলে বাইক মিছিলে স্লোগান দিয়ে বিধায়কের পাশে থাকার কথা বলেন তাঁর অনুগামীরা। অভিযোগ, সেই বাইক মিছিল আটকায় ব্লক সভাপতির লোকজন। খোদ হাজির থেকে মদত দেন নজরুল ইসলাম ওরফে টার্জেন।

Humayun Vs TMC Leaders  Humayun Challange: মুর্শিদাবাদে ভোটে দাঁড়ান! শুভেন্দুকে চ্যালেঞ্জ হুমায়ুনের

Humayun Vs TMC Leaders  ব্লক তৃণমূল সহ সভাপতি রফিকুল হাসান বলেন, ” ওঁরা বোঝাতে চাইছে এখানে এমএলএ-র কোন লোকজন নেই। ওঁরা যা বলবে তাই শুনতে হবে। ৪৩ হাজার ভোটে জেতা এমএলএ। মুর্শিদাবাদের ডাকাবুকো নেতা। সেই এমএলএ কে খাটো করবে! আর যারা সত্যিকারের তৃণমূল, যারা ২০০৯ থেকে যারা আজকে তৃণমূলকে ভরতপুর ব্লকে প্রতিষ্ঠিত করার চেষ্টা চলছে, তাদের অপর আক্রমণ হবে এটা মেনে নিতে পারে নি”। তিনি আরও বলেন, “গোষ্ঠীদ্বন্দ্ব নয় ব্যক্তি স্বার্থ চরিতার্থ করতেই এই আক্রমণ”।  Humayun Vs TMC Leaders  যদিও পাল্টা জবাব দিয়েছেন ব্লক তৃণমূল সভাপতি নজরুল ইসলাম টার্জেন। তিনি বলেন, ” বিধায়ক এলাকায় অশান্তির পরিবেশ সৃষ্টির চেষ্টা করছেন। আজকেও অনুপস্থিত ছিলেন। তাঁর লোকজন ঝামেলার চেষ্টা চালাচ্ছে”। তাঁর মদতে ঝামেলার অভিযোগ উড়িয়ে ব্লক সভাপতি বলেন, ” যখন ঝামেলা হয় পার্টি অফিসে ছিলাম। ঝামেলার খবর পেয়ে আমরাই বাঁধা দিই।”