Humayun Kabir: বিস্ফোরক হুমায়ুনের তোপ ফের তৃণমূলেরই একাংশের দিকে   

Published By: Madhyabanga News | Published On:

Humayun Kabir সামাজিক মাধ্যমে ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবিরের বিরুদ্ধে কুৎসা করায় বেলডাঙার এক যুবকের বিরুদ্ধে বহরমপুর সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করলেন হুমায়ুন কবির নিজেই। তার অভিযোগ লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর উদেশ্য প্রণোদিত ভাবে তার রাজনৈতিক চরিত্র হননের জন্য এই ধরণের কাজ করা হচ্ছে। আর এই কাজে জেলা তৃণমূল নেতৃত্বের একাংশের ইন্ধন রয়েছে বলেই অভিযোগ হুয়ায়ুনের। যদিও হুমায়ুন কবিরের এই অভিযোগ নিয়ে জেলা তৃণমূল নেতৃত্ব কোন মন্তব্য করতে চাননি। হুমায়ুন কবির এদিন বহরমপুর শহরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই অভিযোগ করেন।

হুমায়ুন কবির এই বিষয়ে আরও জানান, “বেলডাঙা থেকে একটি চক্রান্ত হচ্ছে আমার বিরুদ্ধে। বেলডাঙায় যাদের পলিটিকাল কোন রকম অস্তিত্ব নেই। এর আগেও আমার বিরুদ্ধে বাজে ভাষায় কথা বলানো হয়েছিল। তখন বেলডাঙার ওসিকে আমি অভিযোগ করেছিলাম। তারা সেই সময় জামিন পেয়েছিল”। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার ভরতপুরের বিধায়ক হুমায়ুনের বিরুদ্ধে সামাজিক মাধ্যমে আক্রমণ করলেন। তৃণমূল কংগ্রেসের এক সদস্য।

এই বিষয়ে ভরতপুরের বিধায়ক তিনি জানান, “কদিন আগে দেখছি। জেলা পরিষদের সহকারী সহ-সভাধিপতি কিছু জানেন না। তিনি অসুস্থ বাড়িতে আছেন। ওনার দাদার ছেলে লতিবুর হাজি তার ছেলে মুস্তাক আহমেদ। তিনি যেভাবে আমাকে সামাজিক মাধ্যমে আক্রমণ করেছে। যেভাবে আমার মানসম্মান নিয়ে ছিনিবিনি খেলছে। এবং তিনি নাকি মস্ত বড় পালোয়ান। দেখে নেবেন বলেছেন। পাশপাশি উনি বলছেন তিনি নাকি আমার আগের থেকে তৃণমূল কংগ্রেস করেন। আমার ওনার কাছে একটাই প্রশ্ন। উনি কেন এই সমস্ত ফেক বা ভুলভাল কথা বলছেন”। তীব্র অপমানিত বোধ করায়। বুধবার বহরমপুর সাইবার ক্রাইম দপ্তরে। ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবির লিখিত অভিযোগ দায়ের করেছেন।

যদিও এনিয়ে জেলা তৃণমূল সভাপতি জানান প্রশাসন এর বিরুদ্ধে ব্যবস্থা নেবে। বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি অপূর্ব সরকার জানান, “ব্যাক্তিগত কুৎসা সে যে মাধ্যমেই করা হোক না কেন। তার আমি তীব্র প্রতিবাদ করি। এবং নিশ্চিতভাবে প্রশাসন তার অ্যাকশান নেবে। কোন ব্যাক্তি কুৎসার বিরোধী অপূর্ব সরকার তৃণমূল কংগ্রেস”।