Hariharpara News: স্কুলে হঠাৎ শ্বাসকষ্ট, পেটে যন্ত্রণা, হরিহরপাড়ায় হাসপাতালে ৬ ছাত্রী

Published By: Madhyabanga News | Published On:

মামিনুল ইসলামঃ হরিহরপাড়ার স্কুলে হঠাৎই অসুস্থ হয়ে পড়ে ৬ ছাত্রী। প্রত্যেকেরই একই উপসর্গ দেখা যায়। তড়িঘড়ি ছাত্রীদের নিয়ে যাওয়া হয় হাসপাতালে । শুক্রবার এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় হরিহরপাড়ার চোয়া বিবি পাল বিদ্যানিকেতনে। স্কুল কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে , মিড ডে মিল খাওয়ার পর একটি ক্লাস করে পড়ুয়ারা । তারপর এদিন স্কুলে খো খো খেলা হয়। খেলা শেষ হলে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে ছাত্রীরা । মাথা ঘোরা, পেটে ও মাথায় যন্ত্রনা এবং শ্বাসকষ্ট শুরু হয় । ৬ জনেরই একই রকমের উপসর্গ দেখা দেয় । শিক্ষকরা ছাত্রীদের বাড়িতে খবর দেন । অসুস্থদের ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান।
হঠাৎ করে স্কুলের মধ্যে ছাত্রীদের অসুস্থ হয়ে পড়ার ঘটনায় উৎকণ্ঠায় থাকেন অভিভাবকরা। ঠিক কী কারনে এই অসুস্থতা তা নিয়েও দেখা দেয় সংশয়।
প্রাথমিক চিকিৎসার পর ছাত্রীরা স্বস্তিবোধ করে । স্থিতিশীল অবস্থায় থাকে। চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় ৫ ছাত্রীকে। একজনের চিকিৎসা চলছে। ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ মহম্মদ সাফি, এ বিষয়ে জানিয়েছেন , একসাথে বসে খাওয়া দাওয়া করে ৬ জন ছাত্রী। খাবার থেকেই হয়তো কোনরকম কোন প্রতিক্রিয়া ঘটেছে প্রাথমিকভাবে এমনটাই মনে করা হচ্ছে।