Hariharpara News: কী হবে ৫ বছরের কন্যা সন্তানের ! এমন সিদ্ধান্ত কেন নিল হরিহরপাড়ার গৃহবধূ ?

Published By: Madhyabanga News | Published On:

মামিনুল ইসলামঃ হরিহরপাড়ায় এক গৃহবধূর রহস্য মৃত্যু ঘিরে ছড়াল চাঞ্চল্য। ওই বধূর নাম নাসরিন পারভিন। বয়স ২৬। বুধবার ঘটনাটি ঘটেছে হরিহরপাড়া থানার অন্তর্গত তরতিপুর এলাকায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, সাত বছর আগে হরিহারপাড়ার নসিপুর এলাকায় সুমন খলিফা নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয় নাসরিনের । ৫ বছরের একটি কন্যা সন্তান আছে ওই দম্পতির ।

অভিযোগ, গত ৭-৮ মাস আগে স্বামী-স্ত্রীর সঙ্গে বৈবাহিক সম্পর্ক নিয়ে ঝামেলা শুরু হয়। তরতিপুরে বাবার বাড়িতেই চলে আসেন ওই বধূ। মৃতার মায়ের অভিযোগ, বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে এই সন্দেহ করতো জামাই। কয়েকদিন থেকে ফোনে ঝামেলা চলে । এরপরেই ঘরে গলায় ফাঁস দেয় নাসরিন। পরিবারের লোকজন বুঝতে পেরে তড়িঘড়ি উদ্ধার করে হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

হরিহরপাড়া থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। যদিও মৃতার শ্বশুর বাড়ির আত্মীয়দের দাবি, মাস কয়েক আগে সুমন খলিফা স্ত্রীকে বাড়িতে নিয়ে যাওয়ার জন্য অনেক চেষ্টা করেছিল। পুলিশের দারস্ত হয়েও বাড়ি নিয়ে যেতে পারেননি। তবে শিশুকন্যার ভবিষ্যৎ নিয়ে চিন্তায় মৃতার পরিবার।