Hariharpara Karate: হরিহরপাড়ায় ক্যারাটে চ্যাম্পিয়নশিপ

Published By: Madhyabanga News | Published On:

Hariharpara Karate ক্ষুদে থেকে বড়দের অংশগ্রহনে শতকান ক্যারাটে চ্যাম্পিয়নশিপ (Karate Championship) হরিহরপাড়ায়। ট্র্যাডিশনাল শতকান ক্যারাটে ডু অ্যাসোসিয়েশন অফ মুর্শিদাবাদের (Murshidabad) উদ্যোগে স্কুল পড়ুয়াদের নিয়ে রবিবার এই চ্যাম্পিয়ানশিপের আয়োজন করা হয়। এদিন চোয়া বিবি পাল বিদ্যানিকেতনে এই ক্যারাটে প্রতিযোগিতায় ৬৫টি বিভাগে অংশ গ্রহন করে প্রায় ১৭০ জন প্রতিযোগী।

শতকান ক্যারাটে ডু অ্যাসোসিয়েশনের জেলা সম্পাদক শুভজিৎ বিশ্বাস জানান, ‘এটা আমাদের দ্বিতীয় বর্ষের প্রতিযোগিতা। এবার আমরা হরিহরপাড়ায় এই প্রতিযোগিতার আয়োজন করেছি। ২৭০ জন প্রতিযোগী আজকে এখানে উপস্থিত আছে। সবাইকে মিলে আমরা আমাদের ক্যারাটে প্রতিযোগিতা চালিয়ে নিয়ে যাচ্ছি’।

এবার দ্বিতীয় বর্ষে জেলা চ্যাম্পিয়ানশিপ এই ক্যারাটে সংস্থার। বিভিন্ন স্কুলের ছাত্র ছাত্রীরা এদিনের প্রতিযোগিতায় উচ্ছ্বাসের সাথে অংশ গ্রহন করে।

শতকান ক্যারাটে ডু অ্যাসোসিয়েশনের জেলা সভাপতি সঞ্জীব কুমার রায়। তিনিও এইদিন উপস্থিত ছিলেন। এবং তিনি জানান, ‘হরিহরপাড়ায় (Hariharpara) আমরা দ্বিতীয় বর্ষের প্রতিযোগিতার আয়োজন করেছি। এর আগে আমরা প্রচুর ছেলেমেয়ে নিয়ে আয়োজন করেছিলাম। সেইবার মানুষের সারা ভালো ছিল। তাই এবার আরেকবার এই প্রতিযোগিতার আয়োজন করা হল’।