রানিনগরে আবারও আগ্নেয়াস্ত্র উদ্ধার, গ্রেপ্তার এক ব্যক্তি

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ শনিবার রানিনগরে আগ্নেয়াস্ত্র সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতের কাছ থেকে পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে। পুলিশ সুত্রে জানা গিয়েছে শুক্রবার রাতে রানিনগর থানার পুলিশ সেখপাড়া সাগরপাড়া রাজ্য সড়কে সেখপাড়ার রথতলা এলাকায় তল্লাশির সময় গ্রেপ্তার করা হয় আমজাদ সেখকে। তার কাছ থেকে একটি পিস্তল ও দু রাউন্ড গুলি উদ্ধার হয়। ধৃত আমজাদ সেখ সেখপাড়া এলাকার বাসিন্দা। ধৃত ব্যক্তি কোথা থেকে আগ্নেয়াস্ত্র পেল এবং কি কারনে অস্ত্র নিয়ে ঘুরছিল তা খতিয়ে দেখছে পুলিশ। শনিবার ধৃতকে কোর্টে পাঠায় পুলিশ।

কোথাও মুর্শিদাবাদ বাংলাদেশ বর্ডার থেকে উদ্ধার হচ্ছে মাদক, তো কোথাও পাওয়া যাচ্ছে বিপুল পরিমাণে গাঁজা। তারই মাঝে গরু পাচার থেকে শুরু করে অবৈধ বন্ধুকের বাজার সবটাই প্রায় কমবেশি মুর্শিদাবাদে দেখা যায়। এছাড়াও হরদম ধরা পরছে জাল নোটও। এমন পরিস্থিতিতে জেলা থেকে রাজ্যের বিভিন্ন প্রান্তে ধরা পরছে মুর্শিদাবাদের বিভিন্ন মানুষ পাচার করতে গিয়ে। এমনিতেই বাংলাদেশ বর্ডার খুব কাছে তারপর মানুষ ধীরে ধীরে নিজেদের ঠেলে দিচ্ছে ক্রাইমের দুনিয়াতে।

কোথাও গিয়ে যদি চুল চেরা বিশ্লেষণ করা হয় তাহলে দেখা যাবে এইসমস্ত মানুষ আজ বেআইনি কাজের সাথে জড়িত কারণ আর্থিক পরিস্থিতির জন্যে অথবা পারিবারিক কারণে। কিন্তু তাই বলে আর কতদিন এইভাবে জেলার নামের আগে এই সব বেআইনি তকমা জুড়বে। সেই নিয়ে তরজা প্রশাসন মহলে।