মুখে রঙিন রুমাল ঢাকা! নেপথ্যে হেরোইন পাচার, যোগ লালগোলার

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ ওয়েব ডেস্কঃ কারা এই মুখ ঢাকা মহিলার দল? বিশ্বাস নাও হতে পারে, প্রায় কয়েক কোটি টাকার হেরোইন সহ গ্রেপ্তার হয়েছেন এই তিন মহিলা। পুলিশ সূত্রের খবর, ধৃত মহিলা পাচারকারীরা সকলেই মণিপুর ও নাগাল্যান্ডের বাসিন্দা। মাদক পাচার চক্রের তদন্তে নেমে রবিবার দুপুরে রঘুনাথগঞ্জ থানার উমরপুর মোড়ে জাতীয় সড়কের কাছে অভিযান চালায় এসটিএফ ও রঘুনাথগঞ্জ থানার পুলিশ। গ্রেপ্তার করা হয় চার জনকে। এর মধ্যে তিনজন মহিলা পাচারকারী। তিন মহিলার মধ্যে দুজন মণিপুর ও একজন নাগাল্যান্ডের বাসিন্দা। ধৃতদের মধ্যে রয়েছে একজন বাঙালিও। যিনি লালগোলার বাসিন্দা মহম্মদ মেফতাহুল ইসলাম।

পুলিশ সূত্রে খবর, ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় এক কেজি একশো ত্রিশ গ্রাম হেরোইন। ধৃতরা জানান এই হেরোইন নাগাল্যান্ড থেকে নিয়ে আসা হয়েছিল, লালগোলাবাসী মহম্মদ মেফতাহুল ইসলামকে হ্যান্ডওভার করার জন্যই। সোমবার ধৃতদের বহরমপুর কোর্টে পাঠায় পুলিশ।

উত্তরপূর্ব ভারত-মণিপুর-কুকি এসব এখন বহুল চর্চিত বিষয়। তারমধ্যেই এবারে প্রকাশ্যে এল হেরোইন চক্রে মণিপুর লালগোলা যোগ। ঘটনায় দানা বাঁধছে রহস্য। এমনিতেই সীমান্ত পার্শ্ববতী জায়গা লালগোলা, প্রতিনিয়তই শিরোনামে আসে বেআইনি পাচারের খবর। এবারে হেরোইন পাচারে লালগোলা যোগে প্রশ্ন উঠছে নিরাপত্তা নিয়েও।