Dr Anirban Datta FIR ডাঃ অনির্বাণ দত্তের ‘রহস্য মৃত্যু’তে দায়ের হল এফআইআর

Published By: Madhyabanga News | Published On:

Dr Anirban Datta FIR   চিকিৎসক অনির্বাণ দত্তের রহস্য মৃত্যুতে নয়া মোড়। বহরমপুর থানায় দায়ের হল এফআইআর। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের ( Murshidabad Medical College & Hospital )  সঙ্গে যুক্ত ছিলেন এই চিকিৎসক।  বুধবার  বহরমপুর থানায় ( Berhampore Police Station)  লিখিত অভিযোগ  জমা  করেছেন ডাক্তার অনির্বাণ দত্তের প্রাক্তন স্ত্রী শর্মী চ্যাটার্জি। লিখিত অভিযোগের ভিত্তিতে দায়ের হয়েছে এফআইআর। প্রাক্তন স্ত্রীর পক্ষ থেকে তরুণ চিকিৎসকের মৃত্যু নিয়ে তদন্তের দাবি জানানো হয়েছে । ২৫ জুন বহরমপুরে মৃত্যু হয় ডাক্তার অনির্বাণ দত্তর ।

২৫ শে জুন বহরমপুর ইন্দ্রপ্রস্থ এলাকায় তাঁর বর্তমান  শ্বশুরবাড়ি থেকে মৃতদেহ উদ্ধার হয় ডাক্তার  অনির্বাণ দত্তের।  শ্বশুড়বাড়ির কাছেই  একটি নার্সিং হোমে নিয়ে যাওয়া হলে চিকিৎসকের দেহ। তবে তাঁর  মৃত্যুর শংসাপত্রদেন স্থানীয় এক হোমিও চিকিৎসক। ঐ দিন দুপুরেই বহরমপুরের খাগড়াঘাট শ্মশানে শেষকৃত্য হয়।

২৭ তারিখ বহরমপুর থানায় লিখিত অভিযোগ জমা দেন ডাক্তার দত্তের প্রাক্তন স্ত্রী শর্মী চ্যাটার্জি। তাঁর  অভিযোগ ছিল,  প্রয়াত চিকিৎসকের  ছেলেকে কোন রকম পারলৌকিক শেষকৃত্যের সুযোগটুকু পর্যন্ত করতে দেওয়া হয়নি। তবে ৩ জুলাই নতুন করে জমা হয় অভিযোগ। এবারের অভিযোগে সরাসরি প্রশ্ন তোলা হয়েছে, তরুণ চিকিৎসকের মৃত্যু নিয়ে।

শনিবার বহরমপুরে এসে জেলা পুলিশ সুপারের কাছে ডেপুটেশনও জমা করে  ওয়েস্ট বেঙ্গল ডক্টরস ফোরামের (West Bengal Doctors Forum) ১০ সদস্যের এক প্রতিনিধি দল । কেন হয় নি ডাক্তার অনির্বাণ দত্তের পোস্ট মর্টেম ? প্রশ্ন তুলেছিল ডক্টরস ফোরাম। উঠছিল রহস্য মৃত্যুর অভিযোগ। এদিন প্রাক্তন স্ত্রীর করা লিখিত অভিযোগে নতুন মোড় এল চিকিৎসকের মৃত্যুর ঘটনায়।