মুম্বাইয়ে বহুতল থেকে পড়ে মৃত্যু হল ডোমকলের শ্রমিকের

Published By: Madhyabanga News | Published On:

নিজস্ব সংবাদদাতা, ডোমকলঃ ফের ভিন রাজ্যে কাজ করতে গিয়ে মৃত্যু হল মুর্শিদাবাদের বাসিন্দার। মুম্বাইয়ের বহুতল থেকে পড়ে মৃত্যু হয় নুরাবুল সেখের(৩৯)। তিনি ডোমকল থানার অন্তর্গত সাহাদিয়াড় মাঠপাড়া এলাকার বাসিন্দা। আড়াই মাস আগে মুম্বাইয়ে কাজ করতে যান তিনি।

পরিবার সূত্রে জানা যায়, নুরাবুলের পরিবারে রয়েছেন মা, স্ত্রী এবং নাবালক ছেলে-মেয়ে। সংসারের একমাত্র উপার্জনকারী ছিলেন তিনি। সেই কারনেই আড়াই মাস আগে রাজমিস্ত্রীর কাজ করার জন্য পারি দিয়েছিলেন মুম্বাই। শুক্রবার দুপুরে একটি বহুতলে কাজ করার সময় অসাবধনতাবশত পড়ে যান তিনি। সহকর্মীরা তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

মৃতের দাদা মাফিকুল শেখ জানান, “নির্মিয়মান বিল্ডিংয়ের ১৬ তলায় কাজ করছিল আমার ভাই। এবং সেখান থেকেই পড়ে যাই সে। পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন বলে, সংসারের সমস্ত চাপ তাঁর ওপর ছিল।” মৃত্যুর খবর বাড়িতে আসতেই কান্নায় ভেঙে পড়েন পরিবারের সদস্যরা। পরিবারের একমাত্র রোজগেরেকে হারিয়ে শোকে পাথর গোটা পরিবার। কীভাবে চলবে সংসার তা নিয়ে চিন্তায় ঘুম উড়েছে। এখন ভিন রাজ্য থেকে মৃতদেহ ফেরার অপেক্ষায় পরিবার সহ প্রতিবেশীরা।