Domkal: প্রেম করেই বিয়ে , তারপরেও পণের দাবি, অষ্টমীতে এই অবস্থা হবে ভাবেনি পরিবার

Published By: Madhyabanga News | Published On:

মামুন আব্দুল কায়েমঃ  এক গৃহবধূকে খুন করে ঝুলিয়ে দেবার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। মৃত গৃহবধূর নাম মৌ পাল (২৪)। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলের পাড়দিয়াড় জিতপুর এলাকায়। ঘটনার পর মৃতদেহ উদ্ধার করে মঙ্গলবার ময়নাতদন্তে পাঠায় ডোমকল থানার পুলিশ। পরিবার সূত্রে  জানা গিয়েছে , চার বছর আগে নদিয়ার মুরুটিয়ার বালিয়াডাঙ্গা এলাকার মৌ পাল এর সাথে  বিয়ে হয় ডোমকলের পাড় দিয়াড় জিৎপুরের সুজিত পালের । প্রেম করেই হয়েছিল বিয়ে। কিন্তু বিয়ের পর থেকেই পণের  দাবি নিয়ে সংসারে চলত অশান্তি।

 

বর্তমানে তাদের ১১ মাসের একটি পুত্র সন্তানও রয়েছে। মৌ’এর বাবার বাড়ি  থেকে পণের  দাবির থেকেও অতিরিক্ত টাকা ও গয়নাও  দিয়েছিল। কিন্তু তাতেও সাধ মেটেনি বলে দাবি পরিবারের । আরোও পণের  দাবি করে গৃহবধূকে নির্যাতন করত বলে অভিযোগ। সোমবার হঠাৎ মৌ’এর শরীর  খারাপ বলে খবর পৌঁছায়  তার বাবার বাড়িতে। ঐ খবর পেয়ে পরিবারের সদস্যরা  বাড়িতে আসতেই মৌ এর মৃতদেহ দেখতে পায়। শ্বশুরবাড়ির লোকজন জানিয়েছিলেন মৌ নিজে আত্মহত্যা করেছে।

 

যদিও সে কথা মানতে নারাজ গৃহবধুর পরিবার । তাকে খুন করা হয়েছে বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থল থেকে রাতেই মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার ময়নাতদন্তে পাঠায়। ঘটনায় অভিযুক্ত জামাই সুজিত পাল সহ শ্বশুরবাড়ির আরোও তিনজনের নামে লিখিত অভিযোগ করেন মৃতের পরিবার। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ডোমকল থানার পুলিশ।