Domkal: প্রেমিককে ফোন করতে বারণ করেছিলেন স্বামী, তারপরেই কলাবাগানে উদ্ধার দেহ !

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ কলাবাগান থেকে যুবকের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ডোমকলের পাররঘুনাথপুর মালিপাড়া এলাকায়। ঘটনাস্থল থেকে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। মৃতের নাম আওয়াল আলী। পরিবারের অভিযোগের তীর মৃতের  স্ত্রীর দিকে। পরিবার    সূত্রে জানা যায়, বছর দুয়েক আগে তৃতীয় বার বিয়ে করেন আওয়াল আলী। মৃতের ভাই আনজারুল শেখের অভিযোগ। অভিযোগ, স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক জেনে ফেলায় পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে তাকে।

পরিবার সূত্রে জানা যায়, আওয়ালের এর আগে দুটি বিয়ে হয় জলঙ্গীর খয়রামারি এবং রানীনগরের কালীতলায়। প্রথম পক্ষের তার দশ বছরের একটি পুত্র সন্তানও আছে। আগের দুই স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদের পরেই টেলিফনেই  যোগাযোগ হয় ডোমকলের ফকিরাবাদ কুমড়োদহ এলাকার সখিনার সাথে। ফোনে পরিচয় হলে ডেকে পাঠায় মহিলা। তারপরেই জোর পূর্বক বিয়ে করানো  হয় বলে অভিযোগ পরিবারের ।

আওয়ালের পরিবারের দাবি,  দুবছর সম্পর্ক ঠিকঠাক চললেও। হঠাৎ দু’দিন আগে ফোনে অন্য যুবকের সাথে দীর্ঘক্ষন কথাবার্তা হওয়া বুঝতে পেরে ফোন কেড়ে নেন আওয়াল। তারপরেই মঙ্গলবার সকালে আওয়ালের ক্ষতবিক্ষত মৃতদেহ বাড়ি থেকে কিছুটা দুরে এক কলাবাগন থেকে উদ্ধার হয়।

 

ঘটনার পর আটকে রাখা হয় অভিযুক্ত স্ত্রীকে। পরে পুলিশ করে অভিযুক্তকে। পুলিশি জিজ্ঞাসাবাদে আরেক যুবকের নাম প্রকাশ করতেই ঐ যুবককেও আটক করে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।