Doctors complain against Humayun হুমায়ুনের বিরুদ্ধে FIR -এর দাবি চিকিৎসকদের

Published By: Imagine Desk | Published On:

Doctors complain against Humayun হুমায়ুন কবিরের হুঙ্কার, চিকিৎসকদের হুমকি! পাল্টা প্রতিবাদে চিকিৎসকরাও। মুর্শিদাবাদের ভরতপুরের তৃণমূল বিধায়কের বিরুদ্ধে এফআইআর(FIR) দায়ের এর অনুরোধ জানিয়ে মুর্শিদাবাদ জেলা শাসক ও এসপিকে চিঠি দিল আইএমএ’র বহরমপুর শাখা। চিঠিতে সই রয়েছে চিকিৎসকদের। চিকিৎসকদের দাবি, চিকিৎসকদের মারধরের হুমকি দিয়েছেন ভরতপুরের বিধায়ক। আইন নিজের হাতে নিতে উস্কানি দিয়েছেন সাধারণ মানুষকে। হুমায়ুন কবিরের বিরুদ্ধে আইনি পদক্ষেপের পাশাপাশি মুর্শিদাবাদের সমস্ত চিকিৎসকদের নিরাপত্তা বাড়ানোর দাবিও জানাচ্ছেন চিকিৎসকরা। বুধবার, জুনিয়র চিকিৎসকদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেন হুমায়ুন কবির। বৃহস্পতিবার আইএমএর বহরমপুর শাখার পক্ষ থেকে প্রশাসনিক ভবনে গিয়ে লিখিত অভিযোগ জমা করা হয়।

জেলা শাসকের পাশাপাশি এসপির কাছেও অভিযোগ দেন চিকিৎসকরা। এসপির কাছে ডেপুটেশন দিয়ে সন্তোষ প্রকাশ করেন আইএমএর সদস্যরা। আইএমএ বহরমপুর শাখার সম্পাদক ডাঃ রঞ্জন ভট্টাচার্য বলেন, “এসপি সম্পূর্ণরুপে সহযোগিতার আশ্বাস দিয়েছেন। ভারতীয় ন্যায় সংহিতার জামিন অযোগ্য ধারায় মামলা রুজু হবে। ” তিনি আরও বলেন , সংবাদ শিরোনামে আসার জন্য এই ধরনের মন্তব্য আগেও করেছেন বিধায়ক।
বিভিন্ন রাজনৈতিক দলের যারা বক্তব্য রাখছেন তাদের আরও সংযত হতে হবে। এধরনের কোন মন্তব্য করলে বাকি রাজনৈতিক নেতৃত্ব যারা রয়েছেন তারাও এবার থেকে সংযত হবেন।”