হরিহরপাড়ায় একই রাতে পরপর দুটি বাড়িতে দুঃসাহসিক চুরি

Published By: Madhyabanga News | Published On:

নিজস্ব সংবাদদাতা, হরিহরপাড়াঃ রাতের অন্ধকারে পরপর দুটি বাড়িতে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাটি ঘটেছে হরিহরপাড়ায়। হরিহরপাড়া থানার অন্তর্গত কোমনগর এলাকায় রাতের অন্ধকারে পরপর দুটি বাড়িতে ঘটে দুঃসাহসিক চুরির ঘটনা। দুটি বাড়ি মিলিয়ে চুরি যায় প্রায় লক্ষাধিক টাকার জিনিস।

পুলিশ সুত্রে জানা যায়, হরিহরপাড়ার থানার কোমনগর এলাকায় সোমবার রাতেই একই সাথে পরপর দুটি বাড়িতে চুরি হয়েছে। রেজাউল হকের বাড়ি থেকে চুরি গিয়েছে কয়েক লক্ষ টাকার জিনিস। এবং আতর আলীর বাড়ি থেকে খোয়া গিয়েছে কয়েক হাজার টাকা।

রেজাউল হক জানান, ‘রাতে আমি পাশের ঘরে ঘুমিয়ে ছিলাম। এই ঘরে পেছনের দিকে জানলা রয়েছে। সেই জানলার গ্রিল ভেঙেই ঘরে ঢোকে চোর। ভোর বেলায় যখন ঘরের দরজা খুলি তখন দেখতে পায় জানলার গ্রিল ভাঙা। ছড়িয়ে ছিটিয়ে রয়েছে সবকিছু। বেশিরভাগ গয়না ছিল এই ঘরের আলমারিতে সবকিছুই নিয়ে চম্পট দিয়েছে চোর।’

এবং অন্যদিকে আতর আলী জানান, ‘আমি কাল রাতে বাড়ি ছিলাম না। পাশেই আমার মেয়ের বাড়ি ওখানেই রাতে ঘুমোতে গিয়েছিলাম। সকালে নামাজ পরে এসে বাড়ি ঢুকতে গিয়ে দেখি দরজার তালা ভাঙা। জামাকাপড় ছড়িয়ে রয়েছে। বিছানার নিচে ছয় হাজার টাকা রাখা ছিল সেটা আর নেই। আর কিছুই তেমন মূল্যবান জিনিস আমার ঘরে ছিল না।’

ঘটনার পর থেকেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাতে। তদন্তে নেমেছে হরিহরপাড়া থানার পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান যারা চুরি করেছে তারা একই দলের সদস্য। এলাকায় একই সঙ্গে দুটি বাড়িতে চুরির ঘটনায় উঠছে নিরাপত্তার প্রশ্নও।