SHAH RUKH KHAN: ‘জওয়ান’ জোয়ারে ভাসছেন শহরবাসী । শাহরুখ উন্মাদনা তুঙ্গে ।

Published By: Madhyabanga News | Published On:

ঋত্বিক দেবনাথ, বহরমপুরঃ ৭ই সেপ্টেম্বর, বৃহস্পতিবার শুধু একটি সাধারন দিন নয়। শাহরুখ ভক্তদের কাছে যেন এক উৎসবের দিন। কারণ আজ শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ সিনেমা মুক্তি পেল। সেই সিনেমার ঝড় বয়ে চলেছে গোটা ভারতের আনাচে-কানাচে। সিঙ্গেল স্ক্রিন হোক কিংবা মাল্টিপ্লেক্স, কিং খানের জোয়ারে গা ভাসাচ্ছেন শহরবাসী।

যেন দুর্গা পুজো বা বলা চলে কোন এক বড় উৎসব, ভাদ্র মাসের চিরবিরানি গরমের মধ্যেও শাহরুখকে দেখার উৎসব। আগের থেকেই শুরু হয়ে যায় টিকিট কেনা। এইদিন ভোরবেলা থেকেই লম্বা লাইন পরে সিনেমা হলের সামনে। কারণ, এইদিন বহরমপুরের দুটি নাম করা সিনেমা হলের শো দেওয়া হয় একদম সকাল ৮টা থেকে। কেও কেও তো আবার ভোর পাঁচটা থেকেই এসে হাজির তাঁদের প্রিয় কিং খানকে আরও একবার বড় পর্দায় দেখার জন্যে। চারিদিকে শুধুই খুশির মেজাজ আর তাঁদের প্রিয় অভিনেতার সিনেমা দেখার আনন্দ। বৃহস্পতিবার সকালে শহর সাক্ষী থাকলো সেই উদযাপনেরই।

বহরমপুরের মোহন টকিজে এইদিন সকাল থেকেই ‘টিম শাহরুখ খান মুর্শিদাবাদ’ উদযাপিত করল শাহরুখ খান অভনিত ‘জওয়ানের’ রিলিজ। বক্স অফিসে যেন শাহরুখ ময় হয় সেই বার্তা নিয়েই ওনারা মোহন টকিজের সামনে ১২ ফুট উচ্চতার কাটআউট লাগান এবং তাতে মালাও পড়ান। কেক কাটা হয় সমস্ত ভক্তদের নিয়ে। এবং উদযাপন করা হয় উচ্ছ্বাসের সাথে। ‘জওয়ান’ আবারও ব্লকব্লাস্টার হতে চলেছে এমনটাই বলে মত দিয়েছেন শাহরুখ অনুগামীরা।

শহরের এই ফ্যান ক্লাব ছাড়াও প্রত্যেকের মন জয় করে নিয়েছে শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’। ছোট থেকে বয়স্ক সবাইকে উৎসাহের সাথে এইদিন ভিড় করতে দেখা যায় প্রেক্ষাগৃহগুলিতে। ছবি চলাকালীন প্রেক্ষাগৃহের ভেতরে মানুষের উন্মাদনা এবং আনন্দ বুঝিয়ে দিলো আবার শাহরুখ খানের কদর। এছাড়াও পরপর তিন দিনের টিকিট অগ্রিম বিক্রি হয়ে যাওয়ার কারণে একটু মন খারাপই করেছেন বাকি ভক্তরা। দর্শকদের কাছে ফ্যান ক্লাবগুলি একটাই আর্জি করেছেন যে, তারা যেন কেও ভিডিও করে বা অনলাইনে নামিয়ে সমাজমাধ্যমে পোস্ট না করেন।