ডোমকলে সিপিআই(এম) ভার্সেস তৃণমূল! চলল বোমা-গুলি, গ্রেফতার ৮

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ সোমবার সন্ধ্যায় ডোমকলে সিপিআই(এম)-এর কর্মীসভায় গুলিগালা-বোমাবাজি! পঞ্চায়েত ভোটের আগে ফের উত্তপ্ত ডোমকল। সিপিআই(এম) ও তৃনমূল কংগ্রেসের সংঘর্ষের জেরে বোমা-গুলি চলে দুপক্ষের মধ্যে। গুলিবিদ্ধ হন চার তৃণমূল কর্মী। সোমবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ডোমকল জোতকানাই এলাকার তুলসীপুরে। এই ঘটনায় মঙ্গলবার আট জনকে গ্রেপ্তার করল ডোমকল থানার পুলিশ।

ভোট প্রচারকে ঘিরে সোমবার সন্ধ্যায় উত্তপ্ত হয়ে ওঠে ডোমকলের তুলসীপাড়া এলাকা। বামেদের ভোট প্রচারের মিছিল চলাকালীন বাম কংগ্রেস মিছিলে বাঁধা দেওয়ার অভিযোগ ওঠে শাসক দলের বিরুদ্ধে। এরপরই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। দুপক্ষই দুপক্ষের বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ তোলে। চলে গুলি ও বোমা। এই ঘটনায় জখম হন ছয় তৃণমূল কর্মী। গুলি লাগে চারজনের। এই চারজনকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এই ঘটনার পর থেকে থমথমে এলাকা। এলাকার তৃণমূল কর্মীদের দাবী জোটের লোকজন হামলা চালিয়েছে ।

যদিও এলাকার বাম সমর্থকদের দাবী তৃণমূল মিছিলে বাধা দেয় এবং তাঁরাই হামলা চালায়। নিজেদের গুলিতেই আহত হয় তৃণমূল সমর্থকেরা। ওই এলাকার সিপিআই(এম) প্রার্থী পিনজোরা বিবি বলেন, “তাঁদের মিছিলে বাঁধা দিয়ে ইচ্ছে করে ঝামেলা লাগানোর চেষ্টা করেছে তৃণমূল। তারপর নিজেরাই বোমা পিস্তল নিয়ে হামলা চালাই।”