ভোটে জেতায় অবদান নেই কংগ্রেসের, তৃণমূল গিয়ে বললেন বিধায়ক বাইরন

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ ওয়েব ডেস্কঃ অভিষেক ব্যানার্জীর নেতৃত্বে রাজ্যব্যাপী চলছে তৃণমূলের নবজোয়ার যাত্রা। সোমবার তৃণমূলের সেই জনসংযোগ কর্মসূচীর মাঝেই হাতবদল হয়ে গেলেন বিধায়ক বাইরন বিশ্বাস। পশ্চিম মেদিনীপুরের ঘাটালের সভা থেকে অভিষেক ব্যানার্জীর হাত ধরে তৃণমূলে যোগ দিলেন সাগরদিঘির কংগ্রেস বিধায়ক বাইরন বিশ্বাস। অভিষেকের হাত থেকে তৃণমূলের পতাকাও তুলে নিলেন বাইরন বিশ্বাস।
তৃনমূলে যোগ দেবার পর বাইরন বলেন, “আমি সাগরদিঘি ভোটে জিতেছি তাতে কংগ্রেসের কোনও অবদান নেই। আমি ভোটের আগে তৃণমূলের টিকিট নিতেই চেয়েছিলাম। তখন যোগাযোগও করেছিলাম, তবে তখন যোগাযোগ উঠতে পারিনি। টিকিট পেলে তখনই তৃনমূলে যেতাম। টিকিট না পেয়ে কংগ্রেসের হয়ে দাঁড়িয়েছিলাম। কংগ্রেসে থেকে কাজ করতে পারছিলাম না। আমার এটাই মনে হচ্ছে অধীর চৌধুরী বিজেপির বিরুদ্ধে কথা বলছেন না। বিজেপিকে আটকাতে তৃণমূল ছাড়া কোনও উপায় নেই। আমাকে আবার সাগরদিঘি নির্বাচনে দাঁড়াতে বললে দেখিয়ে দেব।”

বাইরনকে পাশে নিয়ে ঘাটালের সভা থেকে অভিষেক বলেন, “বাইরনের পরিবার তৃণমূলের পরিবার। ভোটের আগে থেকেই মনস্থির করেছিলেন জেতার পর তৃনমূলে আসবেন। গতকাল রাতে কথা হবার পর আমি ওকে ডাকি।”

সোমবার ঘাটালে অভিষেক ব্যানার্জীর হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নেন সাগরদিঘির কংগ্রেস বিধায়ক বাইরন বিশ্বাস।